About Me

header ads

জন্মদাতা পিতার লালসার স্বীকার দিব্যাঙ্গন নাবালিকা!


ডেস্কও ওয়েব ডেস্কঃ জন্মদাতা পিতার হাতে ধর্ষণের স্বীকার এক দিব্যাঙ্গন নাবালিকা। ঘটনা উত্তরজেলার কদমতলা থানার অন্তর্গত পশ্চিম ইচাই লালছড়া গ্রাম পঞ্চায়েতের ১ নং ওয়ার্ডে। ন্যাক্কার জনক ঘটনাটি ঘটে মঙ্গলবার দুপুরে। ঘটনার পর অভিযুক্ত পিতা পশ্চিম ইচাই লালছড়া গ্রাম পঞ্চায়েতের ২ নং ওয়ার্ডে নিজের পুরাতন বাড়িতে পালিয়ে যায়। পরে অভিযুক্তর মা নাবালিকার বাড়িতে এসে নাবালিকার মাকে ঘটনা চেপে যাওয়ার জন্য বলে। এরই মধ্যে নাবালিকার শারীরিক অবস্থার অবনতি হতে থাকায় নাবালিকার মা পুনঃরায় অভিযুক্তর মা অর্থাৎ নিজের শ্বাশুরির সাথে কথা বলেন। তখন নাবালিকার মাকে ঘটনা চাপা রাখার জন্য হুমকি দেওয়া হয়। এমনকি প্রান নাশেরও হুমকি দেওয়া হয়।
এই পরিস্থিতিতে নাবালিকার মা নিরুপায় হয়ে উত্তর জেলা আইন সেবা কতৃপক্ষের আইন সেবক আব্দুল রহিমের সাথে যোগাযোগ করেন। আব্দুল রহিম ধর্মনগর চাইল্ড লাইনের সাথে যোগাযোগ করেন। ধর্মনগর চাইল্ড লাইনের সহযোগিতায় পরবর্তী সময় কদমতলা থানার পুলিশকে ঘটনার বিষয়ে অবগত করা হয়। সাথে সাথে কদমতলা থানার পুলিশ পশ্চিম ইচাই লালছড়া গ্রাম পঞ্চায়েতের ২ নং ওয়ার্ড থেকে অভিযুক্ত পিতাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।
উত্তর জেলা আইন সেবা কতৃপক্ষের আইন সেবক আব্দুল রহিম ও ধর্মনগর চাইল্ডলাইনের সহযোগিতায় শেষ পর্যন্ত এইদিন কদমতলা থানায় লিখিত মামলা দায়ের করেন নাবালিকার মা। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে। দাবি উঠেছে অভিযুক্ত পিতার কঠোর শাস্তির।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য