About Me

header ads

এডিসির পরিচালন ক্ষমতা হস্তান্তরের দাবিতে পথ অবরোধ!


ডেস্কও ওয়েব ডেস্কঃ সোমবার ত্রিপুরা পিপল্‌স ফ্রন্ট নামক আঞ্চলিক দলের ব্যানারে জনজাতি মানুষ  ৮ নং জাতীয় সড়কের আমবাসা, বড়মুড়া ,মনপাথর প্রভৃতি জায়গাসহ ৭টি স্থানে পথ অবরোধ করে।
তাদের দাবী, এডিসির পরিচালন ক্ষমতা প্রদ্যুত কিশোর দেববর্মণের হাতে তুলে দিতে হবে। নির্বাচন  না হওয়া পর্যন্ত প্রদ্যুত কিশোর জনজাতিদের প্রকৃত প্রতিনিধি হিসাবে সামলাবেন এডিসির প্রশাসন। এ বিষয়ে তারা রাজ্যের মুখ্য সচিব ও রাজ্যপালকে চিঠি দেওয়ার পরও কোন উত্তর না পেয়ে পথ অবরোধে বসেছেন।
আগামীদিনে আরো তীব্র আন্দোলনের ঘোষণা দেবেন তারা।আমবাসায় এদিনের পথ অবরোধের নেতৃত্ব দেন সংগঠনের আমবাসা ডিভিশনের সাধারণ সম্পাদক চরিহাম রিয়াং রাজ্য কমিটির সদস্য বিনোদ বিহারি দেববর্মা সহ অনেকে l
খবর পেয়ে ঘটনা স্থলে রয়েছেন এসপি কিশোরে দেববর্মা এডিশনাল এস পি আশীষ দেবনাথ ,এস ডি পি ও আশিষ দেবনাথ ওসি হিমাদ্রি সরকার এবং ডিসি আশু রঞ্জন দেববর্মা প্রমুখ l সকাল এগারোটা থেকে পথ অবরোধ শুরু হয় l সংবাদ লেখা পর্যন্ত্য পথ অবরোধ চলছে l
এদিকে শান্তিরবাজারের মনপাথরেও অবরোধ করে দুই সহস্রাধিক কর্মী সমর্থক । ওসি সুব্রত চক্রবর্তীর নেতৃত্বে পুলিশ ১৫ মিনিটের মধ্যে অবরোধ তুলে দিতে সক্ষম হয়। অমরপুরের থালছড়ায় অবরোধ চলছে।
সকাল সাড়ে এগারোটা থেকে কৈলাশহর- আগরতলা ভায়া কমলপুর রাস্তার ফটিকরায় থানার ডেমডুম এলাকায়ও রাস্তা অবরোধ হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান কুমারঘাট মহকুমার পুলিশ আধিকারিক গমন জয় রিয়াং ও মহকুমার প্রশাসন। প্রশাসন এর প্রতিশ্রুতিতে অবরোধকারিরা দুপুর ২ʼ৩০মিনিটে রাস্তা অবরোধ প্রত্যাহার কর নেয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য