About Me

header ads

রাজ্যে ব্যাঙ্ক জালিয়াতি কান্ডে পুলিশের জালে তিন প্রতারক!


ডেস্কও ওয়েব ডেস্কঃ ব্যাঙ্ক থেকে টাকা হাতিয়ে নেওয়ার দায়ে তিন প্রতারককে গ্রেপ্তার করলো শান্তির বাজার থানার পুলিশ। ঘটনার বিবরণে জানা যায় আনুমানিক এক মাস পূর্বে শান্তিরবাজার থানার অন্তর্গত কাঞ্চননগর এলাকার বাসিন্দা রেখারানী দাস শান্তিরবাজার থানায় একটি অভিযোগ দায়ের করেন কে বা কারা ওনার বাড়িতে আগুন লাগিয়ে দেয় এবং ওনার মোবাইল চুরি করে নিয়ে যায়।
পরবর্তী সময়ে সেই মোবাইল নাম্বার ব্যবহার করে ওনার ব্যাঙ্ক একাউন্ট থেকে ১ লক্ষ ৪ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। থানায় অভিযোগ পত্র জমা দেওয়ার পর পুলিশ ঘটনার তদন্তে নামে।
শান্তিরবাজার থানার পুলিশ ঘটনার তদন্তক্রমে শুক্রবার সকালে তিন জনকে আটক করে। তারা হল সবুজ নম, আকাশ মজুমদার ও বিপ্লব দেবনাথ। শান্তিরবাজার থানার ওসি সুব্রত চক্রবর্তী জানান ধৃতদের কাছ থেকে চুরি যাওয়া মবাইলটি উদ্ধার হয়েছে।
তিনি আরও জানান ধৃত সবুজ নমঃ বেঙ্গালুর থেকে আইটি কোর্স করে এসেছে। তার পরিকল্পনাতেই এই ঘটনা সংগঠিত করা হয়েছে। তাকে সাহায্য করেছে আকাশ মজুমদার ও বিপ্লব দেবনাথ। পাশাপাশি এই ঘটনার সাথে অন্য কেউ যুক্ত রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তিনি সকলের নিকট আহ্বান নিজের মোবাইল নিজের হেপাজতে রাখুন। মোবাইল নাম্বারের সাথে ব্যাঙ্ক একাউন্টের লিঙ্ক থাকলে সেই মোবাইল কাউকে না দেওয়ার জন্যও সকলের প্রতি আহ্বান জানান শান্তিরবাজার থানার ওসি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য