About Me

header ads

বিহারের উদ্দেশ্যে রওয়ানা হল দ্বিতীয় শ্রমিক স্পেশাল ট্রেন!


ডেস্কও ওয়েব ডেস্কঃ দক্ষিন জেলার বিলোনিয়া রেল স্টেশন থেকে ১ হাজার ৭৯০ জন যাত্রী নিয়ে বিহারের উদ্দেশ্যে রওয়ানা হল আরও একটি শ্রমিক স্পেশাল ট্রেন। এইদিন সবুজ পতাকা নেড়ে এই শ্রমিক স্পেশাল ট্রেনের  সূচনা করেন দক্ষিন জেলার জেলা শাসক দেবপ্রিয় বর্ধন সহ অন্যান্য প্রশাসনিক আধিকারিকরা। লক ডাউনের ফলে রাজ্যে আটকে পরে বহু পরিযায়ী শ্রমিক।
রাজ্য সরকার সরকার তাদের নিজ নিজ রাজ্যে ফেরত পাঠানোর উদ্যোগ গ্রহণ করে মুখ্যমন্ত্রীর ত্রান তহবিল থেকে অর্থ ব্যয় করে। সেই মোতাবেক ১৭ মে জিরানিয়া রেল স্টেশন থেকে প্রায় ২ হাজার পরিযায়ী শ্রমিককে নিয়ে একটি শ্রমিক স্পেশাল ট্রেন বিহারের উদ্দেশ্যে রওয়ানা হয়।
এইদিন বিহারের গয়ার উদ্দেশ্যে দ্বিতীয় শ্রমিক স্পেশাল ট্রেনটি রওয়ানা হয় দক্ষিন জেলার বিলোনিয়া রেল স্টেশন থেকে। এইদিন বিলোনিয়া রেল স্টেশনে থার্মাল স্কিনিং করে সকল যাত্রীদের ট্রেনে উঠানো হয়। বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সকল যাত্রীদের জল ও শুকনো খাবার প্রদান করা হয়।
দক্ষিন জেলার জেলা শাসক জানান এইদিনের ট্রেনে করে ১ হাজার ৭৯০ জন বিহারের গয়ার উদ্দেশ্যে যাচ্ছে। তার মধ্যে বেশকিছু শিশুও রয়েছে। দক্ষিন জেলার বিভিন্ন মহকুমা থেকে পরিযায়ী শ্রমিকরা এইদিনের ট্রেনে করে নিজ রাজ্যের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ