About Me

header ads

নিজ সন্তানের হাতেই নিগৃহীত মা; আরও এক অমানবিকতার নিদর্শন দেখা গেলো রাজ্যে!


ডেস্কও ওয়েব ডেস্কঃ নিজের গর্ভ ধারিণী মাকে মার ধোর করে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠল সন্তানের বিরুদ্ধে। রবিবার ধলেশ্বর ১৮ নং গলি এলাকায় এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। অভিযোগ এদিন বৃদ্ধা মাকে মারধোর করে বাড়ির বাইরে বের করে দেয় সন্তানেরা। এই বিষয়টি নজরে আসে স্থানীয় বাসিন্দাদের। তারাই পুলিশে খবর দেয়।
এলাকায় ছুটে যায় পূর্ব মহিলা থানার পুলিশ। বৃদ্ধাকে জানতে চায় তিনি এই বাড়িতে থাকতে চান কিনা। কিন্তু বৃদ্ধা জানান তিনি এই বাড়িতে থাকবেন না। ছোট ছেলের বাড়িতে যেতে চান তিনি। 

এরপরেই পুলিশ মহিলার কাপড় ও নথিপত্র গুছিয়ে নিতে বলে। বাড়িতে প্রবেশ করতেই অভিযোগ বৃদ্ধার এক কন্যা উপস্থিত মহিলা পুলিশ কর্মীর উপর আক্রমণ করে। পুলিশ কর্মীকে চুলের মুঠি ধরে মাটিতে ফেলে দেওয়া হয়। আরো অভিযোগ পুলীশকে লক্ষ্য করে ইট ছোড়ে বৃদ্ধার ছোট মেয়ে।
এই ঘটনার পর পূর্ব থানা থেকে ছুটে যায় আরো পুলিশ। এলাকাবাসী ভীর করে বাড়ির সামনে। স্থানীয় ক্লাবের সদস্যরাও এগিয়ে আসেন। পুলিশের উপর আক্রমণের ঘটনায় বিচার চায় তারা। তাদের এই ঘটনা নতুন নয়। প্রায়শই পরিবারে অশান্তি লেগে রয়েছে। কিন্তু মাকে বাড়ি থেকে বের করে দেওয়া এবং কর্তব্যরত মহিলা পুলিশ কর্মীর উপর আক্রমণের ঘটনায় সরব হয়েছে স্থানীয়রা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য