About Me

header ads

পুলিশি তৎপরতায় অবশেষে উদ্ধার অবৈধভাবে হস্তান্তর হওয়া শিশু!


ডেস্কও ওয়েব ডেস্কঃ শুক্রবার বিকেলে সিধাই থানায় খবর আসে রাঙ্গাছড়া এলাকায় একটি নবজাতক শিশু বিক্রি হচ্ছে। সঙ্গে সঙ্গে সিধাই থানার  পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পুলিশ শিশুটির পিতা, দিদা সহ শিশু হস্তান্তরের মিডেলমেন হিসেবে প্রতিবেশী সারতী সরকারকে আটক করে থানায় নিয়ে আসে।
খবর দেওয়া হয় যারা শিশুটিকে নিয়ে গেছে তাদের। শিশুটি  পিতা প্রদীপ বণিক কারা শিশুটিকে নিয়ে গেছে তাদের নাম-ঠিকানা পর্যন্ত বলতে পারেনি। যদিও পুলিশের তৎপরতায় যে গাড়ি দিয়ে শিশুটিকে নিয়ে যাওয়া হয়েছিল সেই গাড়ির চালককে ফোন করে শিশুটি যারা নিয়ে গেছে তাদের সাথে যোগাযোগ করা হয়।
পুলিশের নির্দেশে রাজধানীর বনিক্য চৌমুনী এলাকার বিধান নাথ নামে এক ব্যক্তি তার স্ত্রীকে নিয়ে শিশু সমেত সিধাই থানায় আসেন। বিধান নাথ জানান তিনি শিশুটিকে নিয়ে গিয়েছিলেন কারণ ওনার কোন সন্তান নেই। এইদিকে শিশুটির পিতা প্রদীপ বণিক শিশু বিক্রির অভিযোগ অস্বীকার করে বলেন শিশুটিকে শুধুমাত্র লালন পালনের জন্য তার কাছে দেয়া হয়েছিল।
তবে সিধাই থানার পুলিশের  তৎপরতায় এদিন শিশুকে উদ্ধার হয়েছে। এই শিশু হস্তান্তরের পেছনে কোনো আর্থিক লেনদেন ছিল কিনা তা ক্ষতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য