About Me

header ads

মাস্ক ছাড়া বাড়ি থেকে বের হওয়াদের উপর উত্তর ত্রিপুরা জেলা প্রশাসনের অভিযান!


ডেস্কও ওয়েব ডেস্কঃ লকডাউনের চতুর্থ পর্যায় চলছে দেশ জুড়ে।  উত্তর জেলায় শুভবুদ্ধি মহল সহ সাধারণ মানুষ এবং ক্রেতা-বিক্রেতা এই লক ডাউনের নিয়ম মানলেও একাংশ কিছু ঊশৃংখল যুবক তা মানতে নারাজ। বিশেষ করে উত্তর জেলার কদমতলা এবং চুরাইবাড়িতে আসন্ন ঈদ উপলক্ষে বাজার চলছে। তাতে প্রশাসনিক নিয়মকে কিছুটা বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে চলছে মানুষের অবাধ বিচরণ। এতে করে সামাজিক দূরত্ব, মাক্স ব্যবহারের সব প্রশাসনিক নিয়ম ভুলেই গেছেন অনেকে। আর তখনই জেলার প্রশাসন নড়েচড়ে বসেছে।
শনিবার জেলার পুলিশ আধিকারিক  ভানুপদ চক্রবর্তী, জেলাশাসক রেবেল হেমেন্দ্রকুমার, কদমতলা সমষ্টি উন্নয়ন আধিকারিক কমল দেববর্মা, ধর্মনগর মহকুমা শাসক এবং কদমতলা  থানার ওসি কৃষ্ণধন সরকার সহ বিশাল পুলিশ ও টিএসআর  বাহিনী কদমতলা ও চুড়াইবাড়ি বাজারের  ক্রেতা-বিক্রেতা, টুকটুক চালক, বাইক আরোহী সকলকে সামাজিক দূরত্ব ও মাক্স ব্যবহার না করার জন্য আইনানুযায়ী ফাইন করেন। প্রায় শতাধিক নিয়ম ভঙ্গকারিকে একশত টাকা করে ফাইন করা হয়।
তাছাড়াও ওই এলাকার বাসিন্দা যারা বহি রাজ্য থেকে নিজ বাড়িতে এসেছে তাদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে । তারাও যাতে বাজারে না আসেন সেদিকে নজর দেন প্রশাসনিক কর্তারা। তাদের প্রাথমিকভাবে 14 দিনের হোম কোয়ারেন্টাইন করে রাখা হয়েছে বলে জানান জেলাশাসক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য