About Me

header ads

এবার আইনের কবলে জি নিউজ এডিটর সুধীর চৌধুরি!


ডেস্কও ওয়েব ডেস্কঃ জি নিউজ এডিটর ইন চিফ সুধীর চৌধুরির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হল। কেরালার কোঝিকোড় কাসাবা থানায় সুধীরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। গত ১১ মার্চ ওই চ্যানেলের একটি অনুষ্ঠানে ধর্মীয় বিদ্বেষ ছড়ানো হয়েছে, যা মুসলিম সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত করেছে বলে অভিযোগ করা হয়েছে। বিভিন্ন ধরনের জিহাদ নিয়ে ওই অনুষ্ঠান করা হয়েছিল। অনুষ্ঠানের সঞ্চালকের ভূমিকায় ছিলেন সুধীর।
ভারতীয় দণ্ডবিধির জামিন অযোগ্য ২৯৫এ ধারায় সুধীরের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। অল ইন্ডিয়া ইয়ুথ ফেডারেশনের সে রাজ্যের যুগ্ম সম্পাদক তথা আইনজীবী পি গাভাস এই অভিযোগ দায়ের করেন। বন্ধুর পাঠানো ওই অনুষ্ঠানের একটি ক্লিপ দেখার পরই সুধীরের বিরুদ্ধে তিনি অভিযোগ দায়ের করেন বলে জানিয়েছেন গাভাস।
এফআইআর দায়েরের পর জি সংস্থা থেকে একাধিক ফোন কল পেয়েছেন বলে দাবি করেছেন গাভাস। তিনি জানান, অভিযোগ দায়েরের নেপথ্যে উদ্দেশ্য কী, কেন আমি কেরালায় অভিযোগ দায়ের করলাম, এ ব্যাপারে আমায় জিজ্ঞেস করা হয়কিন্তু আমার অবস্থান জানাতে আমি বাধ্য নই। এ প্রসঙ্গে এআইওয়াইএফ নেতা আরও বলেন, কোঝিকোড়ে আমি থাকি, তাই এখানে অভিযোগ দায়ের করেছি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য