About Me

header ads

জম্মু-কাশ্মীরের হান্দওয়াড়ায় জঙ্গি এনকাউন্টারে কর্নেল-মেজর সহ শহিদ ৫!


ডেস্কও ওয়েব ডেস্কঃ জম্মু ও কাশ্মীরের হান্দওয়াড়ায় জঙ্গিদের সঙ্গে এনকাউন্টারে শহিদ হলেন কর্নেল পদমর্যাদার অফিসার ও মেজর সহ পাঁচ নিরাপত্তা রক্ষী। নিহত হয়েছে দুই জঙ্গিও। শনিবার থেকেই উত্তর কাশ্মীরের কুপওয়াড়া জেলার অন্তর্গত হান্দওয়াড়ার চাঞ্জমুল্লা অঞ্চলে পুলিশের সঙ্গে সেনাবাহিনীর জঙ্গি-বিরোধী যৌথ অভিযান শুরু হয়।
চাঞ্জমুল্লায় একটি বাড়িতে কয়েকজন সাধারণ নাগরিককে আটক করেছিল জঙ্গিরা। খবর পেয়েই জম্মু ও কাশ্মীরের পুলিশে সঙ্গে সেখানে যৌথ অভিযান চালায় ভারতীয় সেনা। দলে ছিলেন পাঁচ সেনাকর্মী ও জম্মু-কাশ্মীর পুলিশ। ওই নাগরিকদের উদ্ধার করতে ঘটনাস্থলে পৌঁছে যায় দলটি। তারপরই শুরু হয় এনকাউন্টার। তাতেই শহিদ হন কর্নেল পদমর্যাদার অফিসার ও মেজর সহ পাঁচ নিরাপত্তা রক্ষী।
এই ঘটনা প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং টুইটে শোক প্রকাশ করেছেন। লিখেছেন, হান্দওয়াড়ার ঘটনায় আমি শোতস্তব্ধ। সেনা সহ পুলিশ বাহিনীর যাঁরা শহিদ হয়েছেন তাঁদের আত্মার শান্তি কামনা করি। তাঁদের আত্মত্যাগ আমরা ভুলে যাব না। সমবেদনা জানাচ্ছি শহিদদের পরিবারকে। গোটা দেশ শহিদদের শোকগ্রস্ত পরিবারের পাশে রয়েছে।
জানা গিয়েছে, এনকাউন্টারে শহিদ হয়েছেন ভারতীয় সেনার কর্নেল আশুতোষ শর্মা ও মেজর অনুজ সুদের। এছাড়াও প্রাণ গিয়েছে নায়েক রাজেশ নামে এক জওয়ানের।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য