About Me

header ads

নিজের জন্মদিন পালনে আইজিএম হাসপাতালে মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব!


ডেস্কও ওয়েব ডেস্কঃ জন্মের মাধ্যমেই এক জন মানুষের জীবনের শুরু। এই জন্মের পর আগামী দিনে তারা কিছু ভাল  করবে এই প্রত্যাশা থাকে অভিভাবকদের। জীবনে সমাজের জন্য কিছু করতে পারাটা সব চাইতে বড় বিষয়।
মঙ্গলবার ছিল মুখ্যমন্ত্রী জায়া নীতি দেবের জন্ম দিন। আর এই বিশেষ দিনে মুখ্যমন্ত্রী জায়া নিজের জন্ম দিনে ছুটে গেলেন আইজিএম হাসপাতালে। সেখানে গিয়ে আইজিএম হাসপাতালে করোনা মহামারি চলাকালীন সময়ে সে সমস্ত শিশু ভূমিস্ট হয়েছে তাদের জন্য তুলে দিলেন শিশু খাদ্য ও মায়েদের হাতে তুলে দিলেন মাস্ক। একই সঙ্গে করোনার সঙ্কটে যে সমস্ত শিশু জন্ম নিয়েছে তাদের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন তিনি।
পরে মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব বলেন জে সমস্ত শিশু এই পরিস্থিতিতে ভূমিষ্ঠ হয়েছেন তাদের শুরুটা একটা এমন সময় হয়েছে যেখানে চারিদিকে সঙ্কট রয়েছে। এই অবস্থায় অভিভাবকেরা অনেক কষ্টের সম্মুখীন হচ্ছেন। কিন্তু তারপরেও এই সদ্য জাতরা আগামী দিনে শক্তিশালী ব্যক্তিত্ব হিসাবে নিজেদের প্রতিষ্ঠিত করবে বলে আসা ব্যক্ত করেন তিনি। এভাবে এই শিশুরা এগিয়ে যাবে তারও কামনা করেন তিনি। একই  সঙ্গে সেই সমস্ত মায়েদের উদ্দেশ্যে বলেন সঙ্কট যেমনই হোক না কেন, মহিলার মধ্যে সেই শক্তি রয়েছে যে তারা সেই সঙ্কট থেকে বাইরে আসতে পারে। যেই পরিস্থিতিতে মায়েরা তাদের শিশুদের জন্ম দিয়েছে তাকে মান্যতা দিয়েই আগামী সময়ে শিশুদের সেই মানসিকতার সঙ্গে গড়ে তুলবেন যাতে সঙ্কটের সময়ে দেশ ও সমাজের জন্য তারা কাজ করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য