About Me

header ads

নিরাপত্তা বাহিনীর সাথে গুলির লড়াইয়ে নিহত হিজবুল কমান্ডার!


ডেস্কও ওয়েব ডেস্কঃ উপত্যকায় জঙ্গি দমনে বড়সড় সাফল্য পেল নিরাপত্তা বাহিনী। দক্ষিণ কাশ্মীরের অবন্তীপোরায় গুলির লড়াইয়ে নিহত হিজবুল মুজাহিদিনের কমান্ডার রিয়াজ নাইকু। এনকাউন্টারে নিহত হয়েছে আরও এক জঙ্গি। বুধবার জঙ্গিদের মৃত্যুর খবর জানিয়েছেন কাশ্মীরের আইজিপি বিজয় কুমার। এদিন, সকাল থেকেই কাশ্মীরে মোবাইল ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখা হয়েছিল। নিরাপত্তার স্বার্থেই এ পদক্ষেপ করা হয়েছিল বলে খবর।
উল্লেখ্য, বেগপোরা এলাকায় জঙ্গিরা লুকিয়ে থাকতে পারে, এ খবর পাওয়ার পরই গত রাত থেকে ওই এলাকায় তল্লাশি অভিযান শুরু করা হয়। এ প্রসঙ্গে পুলিশের এক শীর্ষ আধিকারিক জানিয়েছেন, গত রাত থেকে ওই এলাকায় নজরদারি চালানো হচ্ছে।
এদিকে, অবন্তীপোরার শর্শালি খ্রু এলাকায় গুলির লড়াইয়ে ২ জঙ্গির মৃত্যু হয়েছে। কাশ্মীর জোন পুলিশের তরফে জানানো হয়েছে, রাত ১টা থেকে ওই এলাকায় এনকাউন্টার শুরু হয়েছে, এখনও চলছে।
প্রসঙ্গত; গত মাস থেকে উপত্যকায় জঙ্গি দমন অভিযান বেড়েছে। রবিবার হান্দওয়াড়ায় জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে ৫ নিরাপত্তা বাহিনীর কর্মী নিহত হয়েছেন। যাঁদের মধ্য়ে রয়েছেন সেনার দুই শীর্ষ আধিকারিক ও জম্মু-কাশ্মীর পুলিশের এক কর্মী। সোমবার সন্ধ্যায় হান্দওয়াড়ার চেক পয়েন্টে জঙ্গিদের হামলায় আরও তিন সিআরপিএফ জওয়ানের মৃত্যু হয়েছে।
জম্মু-কাশ্মীরের ডিজিপি দিলবাগ সিং মঙ্গলবার জানিয়েছেন, জঙ্গি দমন অভিযান চালানো হবে। তিনি আরও বলেছেন, ইতিমধ্যেই নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। জঙ্গি দমন অভিযান চলছে এবং আগামী দিনে এই অভিযান আরও করা হবে

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ