About Me

header ads

সাব্রুম মহকুমার ভারত বাংলাদেশ সীমান্ত এলাকায় বিএসএফ ও বিডিআর এর মধ্যে চরম উত্তেজনা!


ডেস্কও ওয়েব ডেস্কঃ দক্ষিণ ত্রিপুরার সাব্রুম মহকুমার ভারত বাংলাদেশ সীমান্তের ফেনীনদীর ধারে বারনী ঘাট এলাকায় শুক্রবার বিকেলে উত্তেজনা ছড়ায়। এদিন ফেনী নদীর মাঝখানে এক অপরিচিত ভবঘুরের নাগরিকত্ব নিয়ে দুই দেশের জওয়ানদের মধ্যে দ্বিমত দেখা দেয়।
জানা গেছে এদিন ফেনী নদীতে নেমে স্নান করার আছিলায় এক জন ভারতে প্রবেশের চেষ্টা করে।  বিএসএফ জোয়ান দের নজরে আসতেই বাধা দেয়। সূত্রের খবর এরপর বাংলাদেশের প্রান্ত থেকে নদীর মাঝে অপরিচিত ব্যাক্তি কে লক্ষ্য করে ইট ছোড়া হয়। শুরু হয় ঝামেলা। এরপরেই ফ্ল্যাগ মিটিং এ বসে বিএসএফ এবং বিজিবি।
অপরিচিতের নাগরিকত্ব নিয়ে চলে ফ্ল্যাগ মিটিং।  সনাক্ত করনের কাজ হয়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় সীমান্ত এলাকায়। লক ডাউনের কারনে নদীতে নামা নিষেদ রয়েছে। কিন্ত তার পরে পরিচয়হীন ব্যাক্তির নদীতে নেমে ভারতে প্রবেশের চেষ্টাকে ঘিরে এলাকায় শুরু হয় দৌড় ঝাঁপ। বিএসএফ এর রনংদেহী গতি বিধি লক্ষ্য করা গেছে সীমান্ত পারে।
ঘটনাস্থলে যায় সাব্রুম থানার পুলিশ। শেষ পাওয়া খবরে ফেনী নদীর মাঝখানে রয়েছে ভবঘুরে ব্যাক্তিটি। সীমান্ত এলাকার বাড়ীগুলির বাসিন্দাদের অন্যত্র সরানো হয়েছে। এলাকায় পৌছেছেন প্রশাসন ও বিএসএফের উচ্চপদস্থ আধিকারিকরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য