About Me

header ads

মহিলার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার ঘিরে এলাকায় চাঞ্চল্য!


ডেস্কও ওয়েব ডেস্কঃ এক মহিলার ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য। ঘটনা এয়ারপোর্ট থানাধীন গান্ধীগ্রামস্থিত বিএসএফ হেডকোয়ার্টার সংলগ্ন জঙ্গলে। মৃতার নাম আসেইম মেরি দেবী, বয়স ৪২ বছর। মৃতার বাড়ি মনিপুর।
বিএসএফ হেডকোয়ার্টারে ব্রণী কম নামে বিএসএফের এক স্বাস্থ্যকর্মীর কোয়ার্টারে বেড়াতে এসেছিলেন তিনি।  ১৪৫ নং  সীমান্তরক্ষী বাহিনীর শালবাগানস্থিত সদর কার্যালয়ে স্বাস্থ্য কর্মী হিসেবে কর্মরত ব্রণী কম। মনিপুরের থোবাল এলাকায় ব্রনি কম ও মৃতার বাড়ি।
এইখানে আসার পর লকডাউনের কারণে আসেইম মেরি দেবী বাড়ি ফিরে যেতে পারেনি বলে জানান ব্রণী কমের স্বামী প্রেমজয় কম। প্রেমজয় ভারতীয় সেনাবাহিনীর আসাম রেজিমেন্টে কর্মরত। বর্তমানে সে ছুটিতে রয়েছে। তিনি আরো জানান গতকাল রাতে ফোনে আসেইম মেরি দেবী তার মেয়ের সাথে ঝগড়া করেছিল। এরপরই হঠাৎ সে ঘর থেকে বেরিয়ে যায়। রাতে আর ঘরে ফিরেননি তিনি।
শনিবার দুপুরে গান্ধীগ্রাম এলাকার মহিলারা জঙ্গলে লাকড়ি সংগ্রহ করতে গেলে তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পায়। সাথে সাথে খবর দেওয়া হয় এয়ারপোর্ট থানায়। পুলিশ মৃতদেহটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠায়।পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যু মামলা নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য