About Me

header ads

সোমবার বিলেতি মদের দোকান খুলতেই উপচে পড়া ভিড় জনতার!


ডেস্কও ওয়েব ডেস্কঃ করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে সমগ্র দেশ জুড়ে লক ডাউন লাগু রয়েছে। তবে তৃতীয় দফার লক ডাউনে বেশ কিছু ক্ষেত্রে শিথিলতা করা হয়েছে। বিলেতি মদের দোকান খোলা রাখার অনুমতি দেওয়া হয়েছে শর্তসাপেক্ষে।
সেই মোতাবেক রাজ্যের বিভিন্ন জেলায় থাকা বিলেতি মদের দোকান গুলি সোমবার খোলা হয় সরকারী নির্দেশিকা মেনে। রাজধানী আগরতলা শহরের বিভিন্ন বিলেতি মদের দোকান গুলিও খোলা হয় এইদিন। তবে বিলেতি মদের দোকান গুলিতে যেন সামাজিক দূরত্ব বজায় থাকে তার জন্য নির্দিষ্ট রেখা দিয়ে দেওয়া হয়।
এইদিন প্রশাসনের নির্দেশ মেনে নির্দিষ্ট সময়ে বিলেতি মদের দোকান খোলা হলেও সকাল থেকে রাজধানীর বিভিন্ন বিলেতি মদের দোকান গুলিতে সকাল থেকে পরিলক্ষিত হয় দীর্ঘ লাইন। তবে প্রতিটি দোকানে প্রবেশের সময় ক্রেতাদের জন্য হ্যান্ড সেনিটাইজারের ব্যবস্থা করা হয়। বিলেতি মদের দোকান গুলিতে প্রশাসনের নির্দেশিকা মেনে এইদিন মদ বিক্রয় করা হয়
 বিলেতি মদের দোকান গুলিতে ক্রেতাদের দীর্ঘ লাইন নতুন করে রাজ্যে বিপদ ডেকে আনবে না তো? এই বিষয়ে মন্ত্রী রতন লাল নাথকে প্রশ্ন করা হলে তিনি বলেন কেন্দ্রীয় সরকার সিদ্ধান্ত গ্রহণ করলে বিলেতি মদের দোকান খোলা থাকবে। কেন্দ্রীয় সরকার বন্ধ থাকবে বললে বন্ধ থাকবে। ত্রিপুরা দেশের বাইরে নয়। কেন্দ্রীয় সরকারের নির্দেশিকা মেনে রাজ্য সরকার নতুন কোন সিদ্ধান্ত গ্রহণ করলে বলতে পারবে। বিলেতি মদের দোকান খোলা থাকলে ভালো না খারাপ তা বলতে পারবে কেন্দ্রীয় সরকার। কেন্দ্রীয় সরকার যা সিদ্ধান্ত গ্রহণ করছে বিশেষজ্ঞদের সাথে আলোচনা করে সেই সিদ্ধান্ত গ্রহণ করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য