About Me

header ads

ধলাই ও উত্তর জেলার স্টেট ব্যাঙ্কের বেশ কয়েকটি শাখা পরিদর্শনে মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব।


ডেস্কও ওয়েব ডেস্কঃ বৃহস্পতিবার ধলাই জেলার স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার আমবাসা শাখা পরিদর্শনে যান মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব। এদিন বিকেলে আমবাসায় এসে পৌছোন তিনি। জেলা সদরে পৌঁছে তিনি সরাসরি চলে যান স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার আমবাসা শাখায়। সেখানে গিয়ে কথা বলেন ব্যাংক কর্মীদের সাথে। খোঁজখবর নেন তাদের প্রত্যেকের। এরপর ব্রাঞ্চ ম্যানেজারের কক্ষে বসেই অল্প সময় কথা বলেন তিনি।
শুক্রবার উত্তর জেলার স্টেট ব্যাঙ্কের বেশ কয়েকটি শাখা পরিদর্শনে যান মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব। এইদিন দিন তিনি স্টেট ব্যাঙ্কের আধিকারিকদের সাথে নিয়ে প্রথমে যান স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ধর্মনগরস্থিত প্রধান শাখায়। সেখানে তিনি কথা বলেন ব্যাঙ্কের অফিসার ও কর্মীদের সাথে। তারপর সেখান থেকে তিনি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার উপ্তাখালি শাখা, চুড়াইবাড়ী শাখা ও পানিসাগর শাখায় যান। উপ্তাখালি শাখা পরিদর্শন করে মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব যান স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পানিসাগর শাখায়। সেখানেও তিনি ব্যাঙ্কের অফিসার ও কর্মীদের সাথে কথা বলেন। তাদের সুবিধা ও অসুবিধা সম্পর্কে অবগত হন তিনি।
এছাড়াও এইদিন মুখ্যমন্ত্রী জায়া তথা পূর্বদয়া সামাজিক সংস্থার সম্পাদিকা নীতি দেব চোরাইবাড়ি সেল ট্যাক্স কমপ্লেক্স পরিদর্শন করেন। সেখান থেকে মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব যান পূর্বচুড়াইবাড়ী প্রভাতরজ্ঞন আর্টস্কুলে। সেখানে মুখ্যমন্ত্রী জায়া নীতি দেবকে স্বাগত জানান প্রভাতরজ্ঞন আর্টস্কুলের কচি কাঁচারা। এইদিন মুখ্যমন্ত্রী জায়া নীতি দেবের সফর সঙ্গী ছিলেন বিধানসভার উপাধ্যক্ষ বিশ্ববন্ধু সেন সহ অন্যান্যরা। এইদিনের সফরের উদ্দেশ্য সম্পর্কে জানাতে গিয়ে মুখ্যমন্ত্রী জায়া নীতি দেব বলেন বেশ কিছুদিন ধরে তিনি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার বিভিন্ন শাখা গুলি পরিদর্শন করছেন। বর্তমান পরিস্থিতিতে ব্যাঙ্ক কর্মীরা কিভাবে কাজ করছে, তাদের কোন সমস্যা রয়েছে কিনা এই সকল বিষয় গুলি খতিয়ে দেখতে এই পরিদর্শন বলেও জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য