About Me

header ads

শ্বশুর বাড়িতে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু আরও এক গৃহবধূর!


ডেস্কও ওয়েব ডেস্কঃ শ্বশুর বাড়িতে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু এক গৃহবধূর। মৃতার নাম পায়েল মোদক সাহা , বয়স ২৫। ঘটনা বিশালগড় মহাকুমার উত্তর ব্রজপুর এলাকায়। দুই সন্তানের জননী এই মৃতা।
সোমবার সকালে নিজ ঘর থেকে উদ্ধার হয় অগ্নিদগ্ধ মৃতদেহ। স্বামীর নাম মিঠন সাহা। পেশায় গাড়ি চালক। তাদের বিয়ে হয় সাড়ে ছয় বছর আগে। মৃতার মায়ের অভিযোগ বিয়ের পর থেকেই স্বামীস্ত্রীর মধ্যে ঝামেলা লেগেই থাকত। স্বামী মিঠন তার স্ত্রীর উপর অত্যাচার চালাতো বলে অভিযোগ।
এর আগেও মেয়েকে হত্যার চেষ্টা করে স্বামী বলে অভিযোগ। কিন্তু এলাকাবাসীর চেষ্টায় তা ব্যার্থ হয়। অভিযোগ স্বামী গায়ে আগুন লাগিয়ে স্ত্রীকে হত্যা করেছে বলে জানান মৃতার মা। সঠিক বিচার চায় মৃতার মা। স্বামী, শ্বাশুরী ও ননাস এবং তার স্বামী মিলে এই কান্ড ঘটিয়েছে বলে অভিযোগ করেন তারা।
এদিকে সকালে খবর পেয়ে হাপানিয়া মধ্যপারা  থেকে মেয়ের শ্বশুর বাড়িতে ছুটে যায় বাপের বাড়ির সদস্যরা। খবর পেয়ে ঘটনা স্থলে পৌছায় অতিরিক্ত পুলিশ সুপার সহ বিশালগড় থানার পুলিশ। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। মৃতার এক মেয়ে ও একটি ছেলে রয়েছে। মৃতার ভাই জানায় যে গত তিন দিন যাবৎ মৃতার স্বামী বোনের সঙ্গে কথা বলতে দেয়নি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ