About Me

header ads

ভয় দেখিয়ে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ এক যুবকের বিরুদ্ধে!


ডেস্কও ওয়েব ডেস্কঃ করোনা প্রকোপের মধ্যেও যেন পাশবিকতা বন্ধ হওয়ার কোন লক্ষনই দেখা যাচ্ছে না আমাদের এই ক্ষুদ্র রাজ্য ত্রিপুরাতে। যেখানে জীবন জীবিকা নিয়ে সংশয়ের মধ্যে দিন যাপন করছেন সমাজের একটি বৃহৎ অংশের মানুষ সেখানে কিছু নরপিচাশরা দিবারাত্র তাঁদের পাশবিক লালশাকে চরিতার্থ করতে ব্যাস্থ।
এমনই এক ঘটনা প্রকাশ্যে এল কাঞ্চনপুর মহকুমার সাতনালা এলাকায়। জানাগেছে, গৃহ শিক্ষকের বাড়ি থেকে ফেরার পথে এক নাবালিকাকে ভয় দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠল এলাকারই এক যুবকের বিরুদ্ধে। ঘটনা কাঞ্চনপুর মহকুমার সাতনালা এলাকায়। পুলিশ ঘটনার সাথে জড়িত অভিযুক্তকে আটক করতে সক্ষম হয়েছে। এব্যাপারে জানা গেছে ওই এলাকার এক ১৫ বছরের নাবালিকা গৃহ শিক্ষকের বাড়ি থেকে নিজ বাড়ি ফিরছিল। ওই সময় এলাকারই পবিত্র মহান্ত নামে এক যুবক নাবালিকাকে ভয় দেখিয়ে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ।
এরমধ্যে কিছু লোকের মোবাইলে খারাপ বি ডি ও দেখে পিতা নাবালিকা কে জিজ্ঞাসা করলে ঘটনা সম্পর্কে অবহিত হয়ে কাঞ্চনপুর থানায় ওই যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করে। পুলিশ অভিযুক্ত পবিত্র মহন্ত কে এরেস্ট করে ।পুলিশ কাঞনপুর থানায় নিয়ে আসেন এর পর ধর্মনগর আদালতে পাঠিয়ে দেন। আসামী পবিত্র মহন্ত কাঞ্চনপুর কলেজে পড়াশোনা করে। কিছুদিন আগে বিয়েও করে ওই যুবক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য