About Me

header ads

রাজ্যের রাজধানীর জল নিষ্কাশন ব্যবস্থা খতিয়ে দেখতে মাঠে প্রশাসনিক কর্মকর্তারা!


ডেস্কও ওয়েব ডেস্কঃ বর্ষার মৌসুম শুরু হয়ে গেছে। রাজ্যের বিভিন্ন জায়গায় কালবৈশাখীর সঙ্গে শিলা বৃষ্টি অব্যাহত। চলছে হালকা থেকে মাঝারি বৃষ্টি। এই অবস্থায় জ্বর যন্ত্রণা থেকে  শহর আগরতলাকে মুক্ত রাখতে আগাম ব্যবস্থা গ্রহণ শুরু। শহরের বেশ কিছু স্থানে নতুন করে বসানো হয়েছে পাম্প। প্রায় ১২টি পাম্প  বসানো হয়েছে। এই পাম গুলির মাধ্যমে জমা জল সরানো কাজ করানো হয়। এই পাম্পগুলি সচল রয়েছে কিনা তা খতিয়ে দেখতে শুক্রবার সফর করেন  সদর মহকুমা শাসক অসীম সাহা ও আগরতলা পৌর নিগমের আধিকারিকরা।
আগরতলা পৌর নিগমের যুগ্ম কমিশনার ও সহকারি কমিশনার এই সফরে ছিলেন। একই সঙ্গে সংশ্লিষ্ট দপ্তর গুলির প্রকৌশলীরাও উপস্থিত ছিলেন। পাম্পগুলি সচল রয়েছে কিনা তা খতিয়ে দেখতেই এই সফর বলে জানান সদর মহকুমা শাসক অসীম সাহা। অপারেটররা সঠিকভাবে কাজ করছেন কিনা এবং কোন পাম্প সারা এর প্রয়োজন রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হয় এদিন।
যে যে ক্ষেত্রে ত্রুটি রয়েছে সেগুলি দ্রুত সারায় করার উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান তিনি। বেশ কয়েকটি পাম্পের সারাইয়ের প্রয়োজন রয়েছে তা ইতিমধ্যেই নথিভূক্ত করা হয়েছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে। বিদ্যুতের কোন সমস্যা নেই বলে জানান সদর মহকুমা শাসক অসীম সাহা। আগাম ব্যবস্থা নেওয়ার জন্য এই বছর তেমন কোন সমস্যা হবে না বলে আশা ব্যক্ত করেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য