About Me

header ads

রাজ্যে আবারও ফাঁসিতে আত্মঘাতী এক মাঝ বয়সী যুবক!


ডেস্কও ওয়েব ডেস্কঃ ফাঁসিতে আত্মঘাতী শফিক আলী নামে এক মাঝ বয়সী যুবকের। মৃত যুবকের বয়স ৩২ বছর। ঘটনা ঊনকোটি জেলার কৈলাশহরের ভগবান নগর গ্রাম পঞ্চায়েতের ৬ নং ওয়ার্ডে।
ঘটনার বিবরণে জানা যায় শফিক আলী পেশায় রাজমিস্ত্রি। ২০ বছর আগে সুলতানা পারভীনের সাথে শফিক আলীর বিয়ে হয়। বিয়ের ১০ বছর অতিক্রান্ত হওয়ার পর শফিক আলী শ্বশুরবাড়িতে চলে যায়। তারপর থেকে সে শ্বশুর বারিতেই স্ত্রীকে নিয়ে বসবাস শুরু করে। মৃত শফিক আলীর স্ত্রী সুলতানা পারভীন জানান শনিবার সন্ধ্যায় শফিক আলী কাজ থেকে আসার পর শ্বশুরের সঙ্গে কথা কাটাকাটি হয়। তারপর রাতে খাবার খেয়ে সকলে ঘুমিয়ে পড়ার পর শফিক আলী গলায় দড়ি দিয়ে ফাঁসিতে আত্মহত্যার চেষ্টা করে। গুরুতর আহত অবস্থায় বাড়ির লোকজন ও এলাকাবাসী মিলে তাকে ঊনকোটি জেলা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে।
এইদিকে মৃত শফিকের মার অভিযোগ বিয়ের পর থেকেই ছেলে ও ছেলের স্ত্রীর মধ্যে ঝামেলা চলছিল। এলাকায় বহুবার বিচার হয় এই নিয়ে। ছেলের বৌ-এর সাথে এক যুবকের অবৈধ সম্পর্ক রয়েছে। তিনি আরও অভিযোগ করেন ওনার ছেলেকে ছেলের বৌ এবং বৌ-এর সাথে অবৈধ সম্পর্ক থাকা যুবক মিলে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখেছে। কৈলাসহর থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোঁকের ছায়া নেমে এসেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য