About Me

header ads

খোয়াই-এর হাত কাটা বাজারে বিধ্বংসী অগ্নিকাণ্ডে ভস্মীভূত ১৩ টি দোকান!


ডেস্কও ওয়েব ডেস্কঃ খোয়াই-এর হাত কাটা বাজারে বিধ্বংসী অগ্নিকাণ্ড। বিধ্বংসী অগ্নিকাণ্ডে ভস্মীভূত হয়ে গেল ১৩ টি দোকান।  দমকল বাহিনীর  চারটি  ইঞ্জিনের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে।
ঘটনার বিবরণে জানা যায় বুধবার রাত আনুমানিক দশটা নাগাদ খোয়াইয়ের হাত কাটা বাজারে  প্রথমে আগুন দেখতে পান স্থানীয় বাসিন্দা ও কয়েকজন ব্যবসায়ী। সাথে সাথে তারা দমকল বাহিনীর কর্মীদের খবর দেন। এক এক করে ঘটনাস্থলে পৌছায় দমকল বাহিনীর চারটি ইঞ্জিন। কিন্তু ততক্ষণে আগুনের লেলিহান শিখা গ্রাস করে নেয় ১৩ টি দোকান।
আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকাবাসীদের মধ্যে। দমকল বাহিনীর ৪টি ইঞ্জিনের প্রচেষ্টায় দীর্ঘ সময় পর আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে ১৩ টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয় এক দোকানদার জানান রাত দশটা নাগাদ একটি বিকট শব্দ হয়। শব্দ পেয়ে বাজারে এসে দেখেন  আগুন। সাথে সাথে দমকল কর্মীদের খবর দেওয়া হয়। কিন্তু রাস্তা খারাপ থাকায় দমকল বাহিনীর কর্মীদের ঘটনাস্থলে পৌছাতে কিছুটা বিলম্ব হয়েছে। তবে কিভাবে আগুন লেগেছে তা এখনো স্পষ্ট নয়।
বিদ্যুৎ পারিবাহি তারে শর্ট-সার্কিট এর ফলে আগুন লেগেছে বলে প্রাথমিক অনুমান। এই অগ্নিকাণ্ডের ফলে ক্ষয়ক্ষতির পরিমাণ কোটি টাকার বেশি বলে দাবি ক্ষতিগ্রস্ত দোকানদারদের।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য