About Me

header ads

দুই সংগঠনের কোন্দলে ১০৩২৩; থানায় মামলা!

ডেস্কও ওয়েব ডেস্কঃ প্রগতিশীল জন মুখী সরকারের সঙ্গে বিশ্বাস রেখে চলছে অল ত্রিপুরা ১০৩২৩ ভিক্টিমাইজড শিক্ষক সংগঠন। শনিবার সাংবাদিক সম্মেলন করে এই কথা জানান সংগঠনের সভাপতি প্রদীপ বণিক। বর্তমান সরকারের উপর আস্থা রয়েছে সংগঠনের। এই বিষয় গুলিকে কিছু কিছু শিক্ষক শিক্ষিকারা বিভিন্ন রাজনৈতিক দলের প্ররোচনার ফাঁদে পড়ে সংগঠন এবং সরকারকে কালিমালিপ্ত করছে। বিষয়টা জটিল। আরো কিছু সময় লাগবে।
শুক্রবার সংগঠনের পশ্চিম জেলার সভাপতি, সদর মহকুমার সভাপতি ও বিলোনীয়া মহকুমার সম্পাদক রবীন্দ্র ভবনের সমানে দাড়িয়ে কথা বলার সময় কিছু বিক্ষিপ্ত শিক্ষক যারা সরকারকে কালিমা লিপ্ত করতে চায় তারা এই শিক্ষকদের উপর চড়াও হয়, তাদের বাইকের চাবি কেড়ে নেওয়া হয়। একই সঙ্গে তাদের হুমকি দেওয়া হয় যারা এই সংগঠনে আছে তাদের ১ জুনের কর্মসূচীতে অংশ নেওয়ার জন্য। তারা এই সিদ্ধান্ত না মানতে চাইলে তাদের উপর আক্রমণ করা হয়।
সরকারের চেষ্টা রয়েছে। বিকল্প কর্ম সংস্থানের উপর সরকার আন্তরিক। কিন্তু একাংশ এই ক্ষেত্রে ফায়দা তুলে সরকারকে কালিমালিপ্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এই ঘটনার নিন্দা জানান অল ত্রিপুরা ১০৩২৩ ভিক্টিমাইজড শিক্ষক সংগঠনের সভাপতি প্রদীপ বণিক। চার জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য