About Me

header ads

লকডাউনে অন্ত্যোষ্টিতে অনুপস্থিত পিতৃহারা যোগী আদিত্যনাথ!



ডেস্কও ব্যুরোঃ করোনা আবহে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্স (এইমস)-এ সোমবার শেষ নি:শ্বাস ত্যাগ করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাবা আনন্দ সিং বিস্ত। কিন্তু যোগী জানান, যেহেতু করোনা সংক্রমণ রুখতে সারা দেশে লকডাউন চলছে তাই বাবার শেষ যাত্রায় তিনি উপস্থিত থাকতে পারছেন না।
এদিন বাবার মৃত্যুতে দুঃখপ্রকাশ করে যোগী বলেন, তিনি আমার মধ্যে সৎ, কঠোর পরিশ্রম ও জনকল্যাণে কাজ করার অভ্যাস গড়ে তুলেছিলেন। আমি শেষ মুহুর্তগুলিতে তাঁকে দেখতে চেয়েছিলাম কিন্তু তা করতে পারিনি কারণ আমি এই রাজ্যে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের মধ্যে জড়িয়ে ছিলাম। লকডাউনের কারণে আমি শেষকৃত্যে অংশ নিতে পারছি না। তিনি তাঁর মা এবং পরিবারের সদস্যদের জানিয়ে দেন শেষকৃত্যটি সম্পন্ন করার জন্য। লকডাউন শেষ হয়ে গেলে তিনি সেখানে যাবেন তাও জানিয়ে দেন এদিন।
অতিরিক্ত মুখ্যসচিব (স্বরাষ্ট্র) অবনীশ আবাস্তি জানান যে সোমবার সকাল ১০.৪৪ মিনিট নাগাদ শেষ নি:শ্বাস ত্যাগ করেন যোগী আদিত্যনাথের বাবা আনন্দ বিস্ত। এই ঘটনায় উত্তরপ্রদেশের রাজ্যপাল আনন্দিবেন প্যাটেল, বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়, প্রিয়াঙ্কা গান্ধী ভাদরা-সহ বিভিন্ন রাজনৈতিক নেতা শোক প্রকাশ করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য