About Me

header ads

রাজ্যে স্বামীর দাঁয়ের কুপে হাতে খুন স্ত্রী, এলাকায় চাঞ্চল্য!


ডেস্কও ব্যুরোঃ দেশ ও রাজ্য জুড়ে চলছে লকডাউন। এই অবস্থায় নির্দেশ মান্য করে চলছে অনেকেই। যার ফল শ্রুতিতে করোনা সংক্রমণ থেকে অনেকটাই সফলতা এসেছে। এই অবস্থায় উদয়পুর মহকুমার রাধাকিশোরপুর থানাধীন মহারানী পুলিশ ফাঁড়ির অন্তর্গত কৃষ্ণভক্ত পাড়া এলাকায় স্বামী পূর্বহরি জমাতিয়ার হাতে খুন স্ত্রী দুর্গারানী জমাতিয়া।
মৃতার কাকা জানেন্দ্র জমাতিয়া জানান সোমবার গড়িয়া পূজা উপলক্ষ্যে সবাই একত্রিত হয়েছিল। রাতে পূর্বহরি জমাতিয়া মদ্যপান করে এসে স্ত্রী দুর্গারানী জমাতিয়াকে দাঁ দিয়ে কোপাতে থাকে। এতে দুর্গা অচৈতন্য অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। খবর দেওয়া হয় পুলিশে। রক্তাক্ত অবস্থায় দুর্গারানী জমাতিয়াকে নিয়ে আসা হয় গোমতী জেলা হাসপাতালে। চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করে।
ঘটনাস্থলে পুলিশ গেলেও ঘাতক স্বামী পূর্বহরি জমাতিয়া পলাতক বলে জানায় মৃতার কাকা  জানেন্দ্র জমাতিয়া । তিনি আরো জানান গত কয়েকমাস যাবৎ স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়শই ঝামেলা লেগে থাকত। এক সময় এলাকায় সালিশি সভা করে এর সমাধানের চেষ্টা করা হয়।
মৃত দুর্গার তিন ছেলে এক মেয়ে। ছোট ছেলেও মায়ের মৃত্যুর জন্য পিতাকেই দায়ি করেছেন। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে । দুর্গারানী জমাতিয়ার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য