About Me

header ads

নাবালিকাকে গণধর্ষণ করে ভিডিও তোলার অপরাধে গ্রেফতার পাঁচ!


ডেস্কও ব্যুরোঃ করোনা আতঙ্কের মধ্যেই ফের গণধর্ষণের লজ্জায় মুখ ঢাকল দেশ। মঙ্গলবার বিকেলে চাষের জমি থেকে ফেরার সময় ধর্ষকের কবলে পরে উত্তরপ্রদেশের সীতাপুর জেলার ১৩ বছরের একটি মেয়ে। উপস্থিত ছজনের মধ্যে পাঁচজনকেই গ্রেফতার করতে পেরেছে পুলিশ। বাকি একজন এখনও পলাতক।
দেশ যখন অতিমারীর এই সংকটে ভুগছে সেখানে উত্তরপ্রদেশে ফের গণধর্ষণের মতো ঘটনায় প্রশ্নের মুখে যোগী সরকার। পুলিশ জানিয়েছে, পাঁচ জনকে গ্রেফতার করার পর তাঁদের মোবাইল ফোনে ধর্ষণের একটি ভিডিও পাওয়া যায়। যেখানে দেখা যায় দুজন এই অপরাধে সরাসরি যুক্ত, অন্য তিন জন সেই ভিডিও করছিল।
এই ঘটনা প্রসঙ্গে সীতাপুরের পুলিশ সুপার এল আর কুমার বলেন, একটি গণধর্ষণের ঘটনা ঘটেছে। ১৩ বছরের একটি মেয়েকে গণধর্ষণ করা হয়েছে। সরাসরি যুক্ত রয়েছে দুজন। বাকিরা সেই ঘটনার ভিডিও করছিল। আমরা এদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছি এবং নিগৃহিতাকে মেডিকেল টেস্টয়ের জন্য হাসপাতালে পাঠান হয়েছে। অপরাধীদের গ্রেফতার করা হয়েছে। তাঁদেরকে জিজ্ঞাসাবাদও করা হচ্ছে।
জেলার অতিরিক্ত পুলিশ সুপার মহেন্দ্র পি চৌহান বলেন, মঙ্গলবার ঘটনাটি ঘটেছে। বুধবার মেয়েটির মা আমাদের কাছে এসে অভিযোগ লিখিয়ে যান। মেডিকেল পরীক্ষায় দেখা গিয়েছে সেদিন মেয়েটিকে গণধর্ষণই করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, বেশ কিছু আঘাতের চিহ্নও পাওয়া গিয়েছে মেয়েটির শরীরে। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬-ডি (গণধর্ষণ), ১২০-বি (অপরাধমূলক ষড়যন্ত্র) এবং ৫০৬ (অপরাধমূলক ভয় দেখানো) ধারায় এবং পকসো আইনের ধারায় মামলা দায়ের করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য