About Me

header ads

ধলাইজেলা হাসপাতাল পরিদর্শনে সাংসদ প্রতিমা ভৌমিক!


ডেস্কও ব্যুরোঃ করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে সমগ্র রাজ্যে লক ডাউন লাগু রয়েছে। একই সাথে করোনা ভাইরাস মোকাবেলায় চিকিৎসক, স্বাস্থ্য কর্মী, আরক্ষা প্রশাসন, সাধারন প্রশাসন ও সংবাদ মাধ্যমের কর্মীরা জীবনের ঝুকি নিয়ে কাজ করে যাচ্ছে। এই পরিস্থিতিতে রাজ্যের বিভিন্ন হাঁসপাতালে কর্মরত চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের সুবিধা-অসুবিধার বিষয়ে জানতে প্রায় প্রতিদিন রাজ্যের বিভিন্ন হাঁসপাতাল গুলিতে ছুটে যাচ্ছেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের সাংসদ প্রতিমা ভৌমিক।
যতটুকু সম্ভব হাসপাতাল গুলিতে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের হ্যান্ড গ্লাভস, মাক্স ও সেনিটাইজার প্রদান করছেন। রবিবার সাংসদ প্রতিমা ভৌমিক ছুটে যান আমবাসা মহকুমার কুলাইস্থিত ধলাই জেলা হাঁসপাতালে। সাথে ছিলেন নর্থ-ইস্ট ফাউন্ডেশানের সম্পাদক সৌরজিৎ পাল সহ অন্যান্যরা। সাংসদ প্রতিমা ভৌমিক কথা বলেন ধলাই জেলা হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের সাথে। তাদের সুবিধা-অসুবিধা সম্পর্কে অবগত হন তিনি। হাসপাতালের চিকিৎসকদের হাতে কিছু হ্যান্ড গ্লাভস, মাক্স ও সেনিটাইজার তুলে দেন তিনি।
সংবাদ প্রতিনিধিদের সাথে সাক্ষাৎকারে সাংসদ প্রতিমা ভৌমিক জানান হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের খোঁজখবর নিতে, তাদের মনোবল বৃদ্ধি করতে ওনার হাসপাতাল পরিদর্শন। লক ডাউনের ১২ তম দিন চলছে। বাকি দিন গুলিতেও সকলকে বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের না হতে আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন করোনা ভাইরাস মোকাবেলার এক মাত্র উপায় হচ্ছে সামাজিক দূরত্ব বজায় রাখা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য