About Me

header ads

রাজ্যের রাজধানীর প্রধান প্রধান বাজার গুলিতে শুরু হল থার্মাল স্কিনিং!


ডেস্কও ওয়েব ডেস্কঃ করোনা মোকাবেলায় কেন্দ্র ও রাজ্য সরকার একের পর এক গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করে চলেছে। কেন্দ্র ও রাজ্য সরকারের সময়োপযোগী পদক্ষেপের ফলে বর্তমানে ত্রিপুরা রাজ্য করোনা মুক্ত। বর্তমানে গ্রিন জোনে রয়েছে ত্রিপুরা রাজ্য। তারপরও যথেষ্ট সতর্কতা অবলম্বন করেছে রাজ্য সরকার। বর্তমানে রাজ্য সরকারের নির্দেশে রাজ্যের বিভিন্ন বাজার গুলিতে থার্মাল স্কিনিং-এর ব্যবস্থা করা হয়েছে।
মঙ্গলবার প্রশাসন ও স্বাস্থ্য দপ্তরের যৌথ উদ্যোগে রাজধানীর প্রধান প্রধান বাজার গুলিতে আসা ক্রেতা বিক্রেতাদের থার্মাল স্কিনিং করা হয়। উপস্থিত ছিলেন সদর মহকুমা শাসক অসিম সাহা, জেলা স্বাস্থ্য অফিসার ডাক্তার সঙ্গীতা চক্রবর্তী সহ অন্যান্যরা।
এইদিন বাজারে আসা ক্রেতা বিক্রেতাদের থার্মাল স্কিনিং-এর পাশাপাশি যাদের সন্দেহ হয়েছে তাদের অত্যাধুনিক ভ্রাম্যমাণ গাড়ির মাধ্যমে নমুনা সংগ্রহ করা হয়। সদর মহকুমা শাসক অসিম সাহা জানান রাজ্য সরকারের নির্দেশিকা মেনে এই থার্মাল স্কিনিং-এর ব্যবস্থা করা হয়েছে। প্রাথমিক ভাবে রাজধানীর প্রধান প্রধান বাজার গুলিতে থার্মাল স্কিনিং করা হচ্ছে। পরবর্তী সময় সদর মহকুমার প্রতিটি বাজারে থার্মাল স্কিনিং করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য