About Me

header ads

বন্য শুকরের আক্রমণে আসামে মর্মান্তিক মৃত্যু এক ব্যক্তির!


ডেস্কও ব্যুরোঃ বন্য শুকরের আক্রমণে মর্মান্তিক মৃত্যু এক ব্যক্তির। গুরুতর ভাবে আহত হয়েছে আরও একজন। ঘটনা পাথারকা‌ন্দির মেদ‌লি চা বাগা‌নে।
ঘটনার বিবর‌নে জানা যায় মঙ্গলবার দুপুরে স্থানীয় চা বাগা‌নে গরু চরা‌তে গিয়েছিল বেশকিছু লোক। তখনই এক বন্য শূকর রামধ‌নি গোঁড়ের উপর আক্রমণ ক‌রে বস‌ে। এতে মা‌টি‌য়ে লু‌টি‌য়ে প‌ড়েন গো পালক রামধ‌নি গৌড়। তার শ‌রি‌রের একা‌ধিক স্থা‌নে ধাঁরা‌লো দাঁত ব‌সি‌য়ে দেয় বন্য শুকরটি। মাত্রারিক্ত রক্তক্ষর‌নের ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় গোপালক রামধনি গৌড়ের। তা‌কে রক্ষা কর‌তে গিয়ে আহত হয় অশ্বি‌নি বাল্মিকি দাস নামে এক যুবক।
ঘটনার খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে ছু‌টে আসে পাথারকা‌ন্দি থানার পু‌লিশ সহ স্থানীয় বন বিভা‌গের কর্মীরা। পুলিশ মৃত‌দেহটি উদ্ধার ক‌রে ময়না তদ‌ন্তের জন্য ক‌রিমগঞ্জ সি‌ভিল হস‌পিট্যা‌লে পাঠায়। পাশাপা‌শি আহত যুবক‌ের চি‌কিৎসার ব্যবস্থা ক‌রা হয়েছে।
এইদিকে এই ঘটনার খবর পে‌য়ে পাথারকা‌ন্দির বিধায়ক কৃ‌ষ্ণেন্দু পাল ঘটনাস্থলে ছুটে আসেন। মৃত ব্যক্তির পরিবারকে প্রাথমিক ভাবে নগদ দশ হাজার টাকা আর্থিক সাহায্য প্রদা‌ন করেন তিনি। পাথারকা‌ন্দি বন দপ্তরের রে‌ঞ্জের দেব‌জ্যো‌তি নাথ‌ ঘটনার বিষয়ে সংবাদ প্রতিনিধিদের অবগত করেন। তিনি জানান ঘাতক শূকর‌টির দুইটি ছানাকে দুই দিন পূর্বে কে বা কারা ধরে নিয়ে গেছে। তারপর থেকে শুকরটি পাগল হয়ে গেছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য