About Me

header ads

সামাজিক দূরত্ব বজায় রাখতে বিভিন্ন গ্যাস এজেন্সি নজরদারি আরক্ষা প্রশাসনের!


ডেস্কও ব্যুরোঃ করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে সমগ্র দেশের পাশাপাশি রাজ্যেও লাগু রয়েছে লক ডাউন। বিশেষ প্রয়োজন ব্যতীত বাড়ি থেকে রাস্তায় বের না হওয়ার জন্য প্রশাসন থেকে নির্দেশ দেওয়া হয়েছে। রাজ্যের মুখ্যমন্ত্রীও রাজ্য বাসীর প্রতি আহ্বান জানিয়েছেন প্রয়োজন ব্যতীত বাড়ি থেকে বের না হওয়ার জন্য। সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য।
কিন্তু রাজধানী আগরতলা শহরের বিভিন্ন গ্রাস এজেন্সি গুলিতে দেখা যায় ভিন্ন চিত্র। রান্নার গ্যাসের সিলিন্ডারের জন্য বিভিন্ন গ্রাস এজেন্সি গুলিতে সকাল থেকে ভিড় জমাচ্ছে গ্রাহকরা। ফলে বজায় থাকছে না সামাজিক দূরত্ব।
বিষয়টি অবশেষে প্রশাসনের নজরে আসে। সেই মোতাবেক শুক্রবার রাজধানীর বিভিন্ন গ্যাস এজেন্সি গুলির উপর নজরদারি চালায় আরক্ষা প্রশাসন। যে সকল গ্যাস এজেন্সিতে গ্রাহকরা ভিড় জমিয়েছে এইদিন সেই সকল গ্যাস এজেন্সি গুলিতে যেন গ্রাহকরা সামাজিক দূরত্ব বজায় রাখে তার জন্য আরক্ষা প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণ করা হয়। প্রতিটি গ্যাস এজেন্সিতে ভিড় কমাতে প্রয়োজনে একাধিক কাউন্টার খোলার পরামর্শ দেন আরক্ষা কর্মীরা।
সামাজিক দূরত্ব বজায় রেখে গ্রাকদের লাইনে দাড় করিয়ে দেন আরক্ষা কর্মীরা। এছাড়াও রাজধানীর বিভিন্ন জায়গায় নজরদারি চালানো হয়। যারা বিনা প্রয়োজনে রাস্তায় বেরিয়েছে, তাদের বিরুদ্ধে আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করে পুলিশ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য