About Me

header ads

দুঃসাহসিক চুরির ঘটনা রাজধানীর প্রানকেন্দ্রে!


ডেস্কও ব্যুরোঃ লক ডাউনের মধ্যে দুঃসাহসিক চুরির ঘটনা রাজধানীর প্রানকেন্দ্রে অবস্থিত রামকৃষ্ণ আশ্রম বিদ্যামন্দির বিদ্যালয়ের নির্মীয়মাণ দ্বিতল ভবনে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে রাজধানীতে।
ঘটনার বিবরণে জানা যায় রামকৃষ্ণ আশ্রম বিদ্যামন্দির বিদ্যালয়ের নির্মীয়মাণ দ্বিতল ভবনের কাজ লক ডাউনের কারনে কিছুটা ধির গতিতে চলছে। নির্মাণ কাজ বন্ধ। নির্মাণ কাজের দায়িত্বে থাকা  ঠিকেদার প্রতিদিন নির্মাণ স্থলে এসে সবকিছু ঠিক ভাবে আছে কিনা দেখে যান। অপরদিকে বিদ্যুৎ পরিবাহী তার অয়ারিং-এর দায়িত্বে থাকা ঠিকেদারও কাজ বন্ধ রেখেছেন লক ডাউনের কারনে। কিন্তু নির্মীয়মাণ দ্বিতল ভবনে বিদ্যুতের বিভিন্ন সরঞ্জাম রেখে দেন তিনি। কারন নির্মীয়মাণ ভবনে তালা দেওয়া থাকে।
বুধবার সকালে নির্মাণ কাজের দায়িত্বে থাকা ঠিকেদার নির্মাণ স্থলে এসে দেখতে পান নির্মীয়মাণ দ্বিতল ভবনের গ্রিল ভাঙ্গা। ঘরের অভ্যন্তর থেকে চোরের দল নির্মাণ সামগ্রী নিয়ে চম্পট দিয়েছে। সাথে সাথে তিনি বিদ্যুৎ পরিবাহী তার অয়ারিং-এর দায়িত্বে থাকা ঠিকেদাকে খবর দেন।  অয়ারিং-এর দায়িত্বে থাকা ঠিকেদার ঘটনাস্থলে এসে দেখতে পান প্রায় চার লক্ষ টাকার সরঞ্জাম নিয়ে গেছে চোরের দল। সাথে সাথে খবর দেওয়া হয় পশ্চিম আগরতলা থানায়। পশ্চিম আগরতলা থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য