About Me

header ads

খুব শীঘ্রই সর্বদলীয় বৈঠক ডাকতে চলেছে সরকার!


ডেস্কও ওয়েব ডেস্কঃ প্রথম ২১ দিনের লক ডাউন অত্যন্ত কঠোর ছিল। কেন্দ্রীয় সরকার বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে লক ডাউনে কিছু কিছু ক্ষেত্রে ছাড় দিয়েছেন। আগামী ৩রা মে পর রাজ্যে লকডাউন তুলে নেওয়া হতে পারে, সার্বিক দিখ খাতিয়ে দেখে রাজ্য সরকার রাজ্যের সবকটি রাজনৈতিক দলের সাথে আলোচনায় বসতে চলেছে, উওক্ত বৈঠকে লকডাউন পরবর্তী সময়ে সরকারি পদক্ষেপ সম্পর্কে বিস্তারিত আলোচনার আভাস পাওয়া যাচ্ছে বলে একাংশের অভিমত।
শীঘ্রই সর্ব দলীয় বৈঠক ডাকতে চলেছে সরকার। সকলের মতামত নিতেই এই পদক্ষেপ নেওয়া হচ্ছে। এই বৈঠকে অন্যান্য প্রতিষ্ঠানের সদস্যরাও থাকতে পারেন। জনগণের সরকার জনগণের সাহায্যের জন্য যারাই আছে তাদের মত গুলিকে গ্রহণ করা যায় কিনা সেই বিষয়ে গুরুত্ব দেওয়া হবে। নীতি গত পার্থক্য থাকতেই পারে। কিন্তু মতামত রাজ্যের মানুষের জন্য এলে তা বিবেচনা করে দেখবে সরকার।
সোমবার সাক্ষাৎকারে এই কথা বলেন মন্ত্রী রতন লাল নাথ। বৃহত্তর স্বার্থে কিছু কঠোর সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান তিনি। বিশেষ ক্ষেত্রে ছাড় বাদ দিলে বাকীদের বন্ধ রাখতে হবে। অন্যথায় সরকার পদক্ষেপ নেবে বলে জানান তিনি। পুলিশ মিলিটারি দিয়ে নয়। নিজেকে সচেতন থাকতে হবে বলে আহবান জানান মন্ত্রী রতন লাল নাথ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য