About Me

header ads

বৃহৎ ক্ষয় ক্ষতির হাত থেকে রক্ষা পেল উত্তর জেলার চুড়াইবাড়ি স্থিত ফুড গোডাউন!


ডেস্কও ওয়েব ডেস্কঃ উত্তর জেলার চুড়াইবাড়ি থানা সংলগ্ন ৮ নং জাতীয় সড়কের পাশে খাদ্য দপ্তরের ফুড গোডাউন রয়েছে। প্রতিদিনের মত চুড়াইবাড়ি ফুড গোডাউনের কর্মরত আধিকারিক ও শ্রমিকরা সকাল আনুমানিক ১০টা নাগাদ এসে দেখতে পান গোডাউনের উত্তর প্রান্তে গোডাউনের উপর দিয়ে ধোঁয়া বের হচ্ছে। তড়িঘড়ি গোডাউন খুলে দেখতে পান গোডাউনে ভিতর আগুন ও ভেতর ধোঁয়ায় অন্ধকার।
সাথে সাথে খবর দেওয়া হয় প্রেমতলা দমকল দপ্তর ও চুড়াইবাড়ি থানাকে। দমকলের একটি ইঞ্জিন ঘটনাস্থলে গিয়ে টানা আড়াই ঘন্টা জল দিয়ে আগুন নিয়ন্ত্রণে এনে সম্পূর্ণভাবে বিপদমুক্ত করেন গোডাউনকে। যদিও গোডাউন এর উত্তর প্রান্তে রাখা চালের খালি বস্তার স্টেকে আগুন লেগেছিল সুতরাং কোন খাদ্যসামগ্রী আগুনে পুড়েনি । তবে খালি বস্তায় ধরা আগুন নেভাতে গিয়ে পাশে থাকা চাল, ডাল, চিনি ও আটার বেশ কিছু বস্তা জলে ভিজে নষ্ট হয়ে গেছে। সাথে গোডাউনের উত্তর প্রান্তের ছাউনি ও আশপাশের দরজা-জানালাও পুড়ে ছাই হয়ে গিয়েছে।
চুড়াইবাড়ি সহকারী ফুড গোডাউনের ইনচার্জ রঞ্জিত চক্রবর্তী জানান, তারা সকালে গোডাউনে এসে দেখতে পান গোডাউনের উত্তর প্রান্তে চালের খালি বস্তার স্টেকে আগুন লেগেছে। তড়িঘড়ি দমকল বাহিনী ও চুড়াইবাড়ি থানাকে খবর দিলে দমকল দপ্তরে কর্মীরা অক্লান্ত পরিশ্রম করে আগুন নিয়ন্ত্রণে আনে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য