About Me

header ads

স্যন্দন পত্রিকা অফিসে পুলিশি হানার রিপোর্ট তলব মুখ্যমন্ত্রীর!


ডেস্কও ব্যুরোঃ রাজ্যে বর্তমান সরকার প্রতিষ্ঠার পর থেকে সংবাদ মাধ্যমের স্বার্থে একাধিক সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব সংবাদ মাধ্যমকে নির্ভয়ে স্বাধীন ভাবে কাজ করার আহ্বান জানিয়েছিলেন। তিনি সর্বদা সাংবাদিকদের স্বার্থে সাংবাদিকদের পাশে থাকার বার্তা দিয়েছেন।
সম্প্রতি রাজ্যের একটি সংবাদ পত্র অফিসে বিজ্ঞাপন সংক্রান্ত বিষয় নিয়ে পুলিশ হানা দেয়। এই বিষয়টি প্রকাশ্যে আসার পর খোদ মুখ্যমন্ত্রী এই বিষয়ে রিপোর্ট তলব করেন আরক্ষা দপ্তরের আধিকারিকদের নিকট।
বুধবার তথ্য সংস্কৃতি দপ্তর থেকে এক প্রেস বিবৃতির মাধ্যমে জানানো হয় সম্প্রতি রাজ্যের একটি সংবাদ পত্র অফিসে পুলিশ যাওয়ার ঘটনা সম্পর্কে মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব আরক্ষা প্রশাসনের নিকট বিস্তারিত রিপোর্ট তলব করেছেন। কি পরিস্থিতিতে, কি কারনে পুলিশ ঐ সংবাদ পত্র অফিসে গিয়েছিল সেই বিষয়ে প্রয়োজনীয় রিপোর্ট প্রদানের জন্য মুখ্যমন্ত্রী আরক্ষা প্রশাসনের কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন।
সেই প্রেস বিবৃতিতে আরও বলা হয় রাজ্য সরকার সংবাদ পত্র ও মিডিয়ার স্বাধীনতায় বিশ্বাসী। সংবাদ মাধ্যমের যে কোন ধরনের সমালোচনা ও পরামর্শ সরকার আন্তরিকতার সাথে গ্রহণ করে কাজ করছে। রাজ্যের কারোর প্রতি যাতে অন্যায় অবিচার না হয়, সেই বিষয়ে রাজ্য সরকারের সজাগ দৃষ্টি রয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য