About Me

header ads

করোনা পজিটিভ হওয়ায় আত্মঘাতী অসমের যুবক!

ডেস্কও ব্যুরোঃ নিজামুদ্দিনের তাবলিগি জামাত থেকে ফিরেই করোনায় আক্রান্ত হয়েছেন।
আজ, শনিবার অসমের উক্ত যুবক আত্মহত্যার পথ বেছে নিয়েছেন! ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রে।
অসম নগাঁও-য়ের বাসিন্দা তিরিশের ওই যুবক নিজামউদ্দিনের মারকজ থেকে বেশ কয়েক জনের সঙ্গে গতমাসে মহারাষ্ট্রের অকোলায় গিয়ে ওঠেন। সম্প্রতি করোনার লক্ষণ দেখা দিলে নিজেই স্থানীয় হাসপাতালে গিয়েছিলেন।
বিগত কয়েকদিন ধরে ভর্তি ছিলেন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে। শুক্রবার সন্ধ্যায় তাঁর লালারসের নমুনার রিপোর্ট করোনা পজিটিভ আসে। এরপরই শনিবার সকাল ৫টা নাগাদ আত্মঘাতী হন তিনি।
হাসপাতাল সূত্রে জানা যাচ্ছে, আইসোলেশন ওয়ার্ডের শৌচালয়ে ব্লেড দিয়ে নিজের গলার নলি কেটে আত্মঘাতী হন করোনা পজিটিভ উক্ত যুবক। পুলিশ যদিও দুর্ঘটনা জনিত মৃত্যুর মামলা দায়ের করেছে।
সারা ভারতে এ পর্যন্ত মহারাষ্ট্রে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি। এপর্যন্ত প্রায় দের হাজারেরও ওপর মানুষ আক্রান্ত হয়েছেন। মারা গেছেন ১১০ জন।
উল্লেখযোগ্য যে, অসমে এ পর্যন্ত মোট ৩০ জন ব্যক্তি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁর মধ্যে ২৮ জনই নিজামুদ্দিন ফেরত!
এছাড়াও গুয়াহাটির আঠগাঁওস্থিত কবরস্থান মসজিদটি সিল করে দেওয়া হয়েছে ১৪ দিনের জন্যে। কারণ নিজামুদ্দিন ফেরত জামাতকারীরা এই মসজিদে আশ্রয় নিয়েছিলেন। এবং তাঁদের ৩ জনের দেহে করোনা পজিটিভ ধরা পড়েছে। কিন্তু এ বিষয়ে তাঁদের পক্ষ থেকে কোনপ্রকার তথ্য দিয়ে এই কয়দিন সাহায্য করা হয়নি রাজ্যের স্বাস্থ্য বিভাগকে। ঘটনাটি গতকাল প্রকাশ্যে আসা পর স্বাস্থ্যমন্ত্রী ড০ হিমন্ত বিশ্ব শর্মা ক্ষোভের সাথে একথা জানিয়েছেন।
এ মুহূর্তে নিজামুদ্দিনের মতোই হটস্পট হিসেবে চিহ্নিত করে সিল করা হয়েছে উক্ত মসজিদটি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য