About Me

header ads

চেন্নাই থেকে এ্যাম্বুলেন্সে রাজ্যে ফিরল দুই পরিবার!


ডেস্কও ব্যুরোঃ চেন্নাই থেকে বাড়ি ফেরার শেষ ভরসা এ্যাম্বুলেন্স। তাই চিকিৎসকের পরামর্শ মতো সুদূর চেন্নাই থেকে এম্বুলেন্সে করে রাজ্যে ফিরল দুই পরিবার। রবিবার রাতে এই এ্যাম্বুলেন্স আগরতলা এসে পৌছায়। ঘটনার বিবরণে জানা যায় উদয়পুরের বাসিন্দা চঞ্চল মজুমদার। ২২ মার্চ স্ত্রীকে ডাক্তার দেখানোর জন্য চেন্নাই যান। ২৩ মার্চ ডাক্তার দেখান। ২৭ মার্চ রাজ্যে ফিরে আসার জন্য তারা আগেই বিমানের টিকিট কেটেছিলেন। কিন্তু লক ডাউনের ফলে তাদের সেই টিকিট বাতিল হয়ে যায়।
১৪ এপ্রিল লক ডাউন উঠে যাবে এই ভেবে তারা ১৫ এপ্রিল বিমানের টিকিট সংগ্রহ করেন। কিন্তু সেটাও বাতিল হয়ে যান। এইদিকে বাড়িতে রয়েছে জরুরি কাজ। তাই যে ভাবেই হোক বাড়িতে ফিরে আসতে হবে চঞ্চল মজুমদার ও ওনার স্ত্রীকে। তখন তাদের সাথে আলাপ হয় ত্রিপুরার আরও এক ব্যক্তির। তিনিও স্ত্রীকে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন চেন্নাই। লক ডাউনের কারনে তারাও চেন্নাই আটকে পড়েছিলেন। তখন তাদের নিজেদের মধ্যে আলোচনাক্রমে ঠিক করেন চিকিৎসকের সাথে কথা বলে তারা এম্বুলেন্সে করে বাড়ি ফিরে আসবেন।
সেই মোতাবেক ১ লক্ষ ৩৮ হাজার টাকা দিয়ে একটি এ্যাম্বুলেন্স ভাড়া করেন চেন্নাই থেকে। শেষ পর্যন্ত ১৫ এপ্রিল এম্বুলেন্সে করে চেন্নাই থেকে রওয়ানা হন। রবিবার রাতে সেই এ্যাম্বুলেন্স আগরতলা এসে পৌছায়। চঞ্চল মজুমদারের স্ত্রী জানান চেন্নাই থেকে রাজ্যে আসার সময় বহু বার তাদেরকে আটকানো হয়েছে। কিন্তু তাদের সাথে ডাক্তার দেখানোর রিপোর্ট থাকায় কোন সমস্যা হয়নি। থার্মাল স্কিনিং করা হয়েছে। সর্বশেষ চোরাইবাড়ি গেইটে তাদের থার্মাল স্কিনিং করা হয়েছে বলে জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য