About Me

header ads

আগরতলা শহরের নিকাশী ব্যবস্থা খতিয়ে দেখেন আগরতলা পুর নিগমের কমিশনার!


ডেস্কও ব্যুরোঃ আগামী ২৪ এপ্রিল পর্যন্ত রাজ্য জুড়ে কালবৈশাখীর পূর্বাভাস জারী করেছে আবহাওয়া দপ্তর। ঝড়ো হাওয়ার সঙ্গে বৃষ্টি পাতের সতর্কতা জারি করা হয়েছে। ইতিমধ্যেই গত কয়েকদিন ধরে বৃষ্টি পাত শুরু হয়েছে। একই সঙ্গে তান্ডব দেখাচ্ছে কালবৈশাখী। এই অবস্থায় শহর জুড়ে নিকাশি ব্যবস্থা ক্ষতিয়ে দেখতে বের হন আগরতলা পুর নিগমের কমিশনার শৈলেশ কুমার যাদব।
এদিন তিনি শহরের নিকাশী ব্যবস্থা ক্ষতিয়ে দেখেন। আগরতলা পুর নিগমের কমিশনার শৈলেশ কুমার যাদব জানান বৃষ্টিপাত চলছে। তাই শহরে যাতে জল জমা যাতে না হয় তার জন্য বিশেষ নজর দেওয়া হয়েছে। অনেক জায়গায় সংস্কার কাজ চলছে। সেই সমস্ত এলাকায় ড্রেন বন্ধ করে রাখা হয়েছে। সেই সমস্ত বাঁধ গুলি খুলে দিতে নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে জল নিষ্কাসনের জন্য পাইপ লাইন গুলির দিকে বিশেষ ভাবে নজর দেওয়া হয়েছে।
আগামী এক দুদিনের মধ্যে এই পদক্ষেপ গুলি নিশ্চিত করা হবে। যাতে করে জল সঠিক ভাবে নিষ্কাসন হতে পারে তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। একই সঙ্গে ২০ এপ্রিলের পর থেকে যেই সমস্ত স্থানে নির্মাণ কাজ চলছিল তা নির্ধারিত নিয়ম মেনে চালু করার জন্য। সেই ক্ষেত্রেও উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানান আগরতলা পুর নিগমের কমিশনার শৈলেশ কুমার যাদব। স্মার্ট সিটি এবং আগরতলা পুর নিগমের উদ্যোগে এই সিদ্ধান্ত নিয়ে কাজ শুরু করা হবে বলে জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য