About Me

header ads

দুর্দিনে ও চাল চুরির অভিযোগ এক রেশন ডিলারের বিরুদ্ধে!


ডেস্কও ব্যুরোঃ লক ডাউনের জেরে গরীব অংশের মানুষ খাদ্যের সমস্যায় ভুগতে পারে। এই বিষয়টি মাথায় রেখে সরকার থেকে বি.পি.এল কার্ড হোল্ডারদের মাথাপিছু ৫ কেজি করে চাল বিনামূল্যে দেওয়ার ঘোষণা করা হয়। রেশন শপ-এর মাধ্যমে এই চাল প্রদানের কাজ শুরু হয়েছে। কিন্তু এইবার সেই চাল চুরির অভিযোগ উঠলো এক রেশন ডিলারের বিরুদ্ধে।
ঘটনা কমলাসাগর বিধানসভা কেন্দ্রের পুরাতন রাজনগর এলাকায়। এলাকার জনগণের অভিযোগ সরকার বিপিএল এবং পি জি কার্ড হোল্ডারদের মাথাপিছু ৫ কেজি করে চাল বিনামূল্যে দেওয়ার ঘোষণা দেয়। কিন্তু  পুরাতল রাজনগর ১ নং রেশনের ডিলার অসীম চৌধুরী গত কয়েকদিন যাবত জনগণের চোখে ধুলো দিয়ে প্রত্যেক কার্ড হোল্ডারদের ৫ কেজি করে চাল দিয়ে যাচ্ছেন।
এই বিষয়টি মহকুমা প্রশাসনের নজরে যাওয়ার পরই নড়ে চরে বসে মহকুমা প্রশাসন। খাদ্য দপ্তর থেকে রেশন ডিলার অসীম চৌধুরীকে মহকুমা শাসকের কার্যালয়ে ডেকে নিয়ে যাওয়া হয়। মহকুমা শাসকের কার্যালয়ে গিয়ে রেশন ডিলার অসীম চৌধুরী নিজের ভুল স্বীকার করেন। তিনি জানান মাথা পিছু ৫ কেজি করে চাল প্রদানের বিষয়টি তিনি জানতেন না। কার্ড পিছু ৫ কেজি করে চাল নিয়ে গেছে তাদেরকে তিনি বাকি চাল দিয়ে দেবেন বলেও জানান। তবে এখনো বেশকিছু ভোক্তা তাদের বাকি চাল পাননি বলে জানান।
 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য