About Me

header ads

ফের রাজ্যের বুকে ধর্ষণের স্বীকার এক শিশু!


ডেস্কও ওয়েব ডেস্কঃ ফের রাজ্যের বুকে ধর্ষণের স্বীকার শিশু। করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে সমগ্র দেশের পাশাপাশি রাজ্য জুড়ে লক ডাউন জারি রয়েছে। কিন্তু এই লক ডাউনের মধ্যেও নারী গঠিত ঘটনার লাগাম টানা যাচ্ছে না। নারী নির্যাতন, ধর্ষণ খুনের ঘটনা লেগেই রয়েছে।
বিশালগড় মহকুমায় এক সাফাই কর্মীকে খুনের ঘটনার রেশ কাটতে না কাটতে এইবার খোয়াই মহকুমার চাম্পাহাউর থানার অন্তর্গত হাতিমারা এলাকায় ধর্ষণের স্বীকার এক শিশু। ঘটনার বিবরণে জানা যায় মঙ্গলবার বিকালে ইট সংগ্রহ করার নাম দিয়ে শিশু কন্যাকে নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে যায় এলাকারই বাসিন্দা বিকাশ দেববর্মা নামে এক যুবক। পরবর্তী সময় ঐ যুবক শিশু কন্যাকে বাড়ির অদূরে জঙ্গলে নিয়ে গিয়ে ধর্ষণ করে।
ধর্ষণ শেষে অভিযুক্ত ঘটনার বিষয়টি গোপন রাখার জন্য শিশু কন্যাকে হুমকি দেয়। কিন্তু শিশু কন্যা বাড়িতে এসে ঘটনার কথা বাড়ির লোকজনদের জানায়। তখন শিশু কন্যার পরিবারের পক্ষ থেকে অভিযুক্ত বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়। থানায় মামলা দায়ের হওয়ার পরই পুলিশ অভিযুক্ত বিকাশ দেববর্মাকে গ্রেপ্তার করে। পুলিসি জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ধর্ষণের কথা স্বীকার করেছে বলে জানা গেছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য