About Me

header ads

গৃহবধূর রহস্যজনক মৃত্যু ঘিরে চাঞ্চল্য, হত্যার অভিযোগ পরিবারের!


ডেস্কও ওয়েব ডেস্কঃ প্রায় তিন বছর আগে নরসিংগড়  এলাকার অলঙ্গ নগর গ্রামের ভজন বিশ্বাসের মেয়ের সামাজিক বিয়ে হয়েছিল ছেছুরিয়া গ্রামের সুজিত সরকারের সাথে। বর্তমানে তাদের একটি পুত্রসন্তান রয়েছে।
মৃতার শাশুড়ি মিনতি সরকার জানান শনিবার সকালে বাথরুমে স্নান করতে যায় সুপ্রিয়া। একই সাথে তার মেয়ে বাথরুমে পাশেই প্রাকৃতিক ক্রিয়া করতে যান। খানিকটা সময় পর  বাথরুমের ভেতর সুপ্রিয়ার কোন শব্দ না পাওয়ায় মৃতার ননাশ বাড়ির অন্যান্য লোকেরা বাথরুমের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করেন। তখনই দেখতে পান সুপ্রিয়া বসে আছে। সুপ্রিয়ার দেহে ধরতেই সে পড়ে যায় বলে জানায় সুপ্রিয়ার শাশুড়ি। এদিকে মৃতার মামা অভিযোগ করেন সুপ্রিয়াকে খুন করা হয়েছে। তিনি  আরো অভিযোগ করেন মৃতদেহে আঘাতের চিহ্ন রয়েছে। এমনকি মৃতার গলার নিচে রক্ত জমাট বাঁধা রয়েছে।
পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মোহনপুর কমিউনিটি হেলথ সেন্টারে পাঠায়। ঘটনাস্থলে কয়েকজন আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করেছিল। কিন্তু পুলিশ সঠিক পদক্ষেপ গ্রহণ করায় উদ্দেশ্য সফল হয়নি উত্তেজিত মানুষগুলো। এদিকে মৃতার বাবা ভজন বিশ্বাস জামাই সুজিত সরকার, মৃতার শশুর,শাশুড়ি,ননাশ,ননাশের জামাইয়ের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়র করেন। পুলিশ  ইতিমধ্যে ননাসকে আটক করেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য