About Me

header ads

মোদীর নির্দেশকে বুড়ো আঙুল দেখিয়ে রেশন বিলি বিজেপি’র!

ডেস্কও ব্যুরোঃ করোনা ভাইরাসের মোকাবিলায় দেশজুড়ে চলছে লকডাউন। মারণ এই ভাইরাসের করাল গ্রাস থেকে মুক্তি পেতে লকডাউন ছাড়া বিকল্প আরও কোনও পথ খোলা ছিল না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। করোনা থেকে বাঁচতে সামাজিক দূরত্ব বজায় রাখাই একমাত্র পথ বলে বারবার মনে করিয়ে দিয়েছেন বিশেষজ্ঞরাও। এতকিছুর পরেও ফের সেই ডোনট কেয়ার অ্যাটিচুড। নিয়ম ভাঙলেন খোদ বিজেপিরই বিধায়ক। জন্মদিনে বাড়ির সামনে ভিড় জমিয়ে দেদার রেশন বিলি করলেন মহারাষ্ট্রের বিজেপি বিধায়ক দাদারাও কেচে।
করোনায় বিদ্ধ গেটা দেশ। বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুও। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে মৃতের সংখ্যা ১০০ ছাড়িয়ে গিয়েছে, শুধু গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৩২ জনের। স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুযায়ী, দেশে করোনা আক্রান্তের সংখ্যা ইতিমধ্যে ৪০০০ পার করেছে, পরিসংখ্যান অনুযায়ী দেশে মোট করোনা আক্রান্ত ৪,০৬৭ জন।
মারণ এই ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে সামাজিক দূরত্ব বজায় রাখাই একমাত্র পথ বলে বারবার সচেতন করা হচ্ছে প্রশাসনের তরফে। কিন্তু অনেকেই তা মানছেন না। মহারাষ্ট্রের ওয়ার্ধার আরভি কেন্দ্রের বিজেপি বিধায়ক দাদারাও কেচে। নিজের জন্মদিন পালনের জন্য বাড়ির সামনে কয়েকশো মানুষের ভিড় জমিয়ে তাঁদের মধ্যে ত্রাণ বিলি করছিলেন। করোনা থেকে বাঁচতে সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টিকে হেলায় উড়িয়েছেন তিনি।
রেশন নিতে রীতিমতো তাঁর বাড়ির সামনে হুড়োহুড়ি বাঁধিয়ে দিয়েছেন স্থানীয়দের একাংশ। এই ঘটনার ভিডিও দ্রুত বেগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ছবি, ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই পুলিশের নজরে পড়ে। তড়িঘড়ি পদক্ষেপ করে পুলিশ। পুলিশ জানিয়েছে, বিনা অনুমতিতেই জমায়েত করেছিলেন ওই বিধায়ক। মহামারি আইন ভাঙার দায়ে তাঁর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।
এদিকে, যাঁর বিরুদ্ধে আইন ভাঙার অভিযোগ সেই বিজেপি বিধায়ক তাঁর বাড়ির সামে বিপুল ভিড়কে বিরোধীদের চক্রান্ত বলে দাবি করেছেন। তাঁর বক্তব্য, প্রতি বছরই জন্মদিনে আমি এই কাজটি করি। এবার বিরোধীরা ষড়যন্ত্র করে এত লোক পাঠিয়ে দিয়েছে। যদিও বিজেপি বিধায়কের এই সাফাইয়ে কান দিতে নারাজ পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, আইন মেনেই তাঁর বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য