About Me

header ads

ও.পি.ডি পরিষেবা খতিয়ে দেখতে শনিবার হাসপাতাল পরিদর্ষনে মন্ত্রী রতন লাল নাথ!


ডেস্কও ব্যুরোঃ  শুক্রবার থেকে টি.এম.সি ও আই.এল.এস হাসপাতালে শুরু হওয়া বিনামূল্যে ও.পি.ডি পরিষেবা খতিয়ে দেখতে শনিবার হাসপাতাল দুইটিতে যান মন্ত্রী রতন লাল নাথ।
এইদিন প্রথমে মন্ত্রী রতন লাল নাথ যান টি.এম.সি হাসপাতালে। কথা বলেন হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের সাথে। ঘুরে দেখেন হাসপাতালের ও.পি.ডি পরিষেবা। পরে সেখান থেকে মন্ত্রী রতন লাল নাথ যান আই.এল.এস হাসপাতালে। সেখানেও হাসপাতালের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের সাথে কথা বলেন তিনি। পরে তিনি হাসপাতালের পরিষেবা খতিয়ে দেখেন। দুইটি হাসপাতালের ও.পি.ডি পরিষেবা ঘুরে দেখার পর মন্ত্রী রতন লাল নাথ সংবাদ প্রতিনিধিদের জানান জিবি হাসপাতালে করোনা আক্রান্ত রোগীর চিকিৎসা কেন্দ্র হিসাবে চিহ্নিত করা হয়েছে। তাই রাজ্য সরকারের পক্ষ থেকে টি.এম.সি ও আই.এল.এস হাসপাতালে বিনামূল্যে ও.পি.ডি পরিষেবা প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সেই মোতাবেক শুক্রবার থেকে দুইটি হাসপাতালে শুরু হয় বিনামূল্যে ও.পি.ডি পরিষেবা। শুক্রবারের থেকে শনিবার দুইটি হাসপাতাল থেকে বিনামূল্যে ও.পি.ডি পরিষেবা গ্রহণের জন্য বেশি লোক এসেছে। তিনি সকলের প্রতি আহ্বান জানান এই হাসপাতাল দুইটি থেকে বিনামূল্যে ও.পি.ডি পরিষেবা গ্রহণ করার জন্য। দুইটি হাসপাতালের বিনামূল্যে ও.পি.ডি পরিষেবা নিয়ে সন্তোষ প্রকাশ করেন মন্ত্রী রতন লাল নাথ। তবে তিনি জানান কোন অভিযোগ আসলে খতিয়ে দেখা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য