About Me

header ads

টিএমসি-র ওপিডি থেকে বিনামূল্যে চিকিৎসা পরিষেবা পেতে দীর্ঘ লাইন!


ডেস্কও ব্যুরোঃ রাজ্য সরকারের সিদ্ধান্ত অনুযায়ী শুক্রবার থেকে টিএমসি ও এইএলএসে ওপিডি পরিষেবা বিনামূল্যে শুরু হয়েছে। টিএমসি-থেকে প্রথম দিন ২৪৯ জন এবং  এইএলএস থেকে  ১৪ জন পরিষেবা গ্রহণ করে।
শুক্রবারের ন্যায় শনিবারও  টিএমসি-র ওপিডি থেকে বিনামূল্যে চিকিৎসা পরিষেবা গ্রহণ করার জন্য ভিড় জমায় অসংখ্য সাধারন মানুষ। তবে এইদিন সামাজিক দূরত্ব বজায় রেখে রোগীদের চিকিৎসা পরিষেবা প্রদান করা হয়।  টিএমসি হাসপাতালের এক চিকিৎসক জানান যে সকল রোগী বহিঃবিভাগ থেকে পরিষেবা গ্রহণ করার জন্য আসছে তাদেরকে প্রথমে ফ্লু-ক্লিনিকে পাঠানো হচ্ছে। সেখান থেকে প্রাথমিক পরীক্ষার পর যার যার প্রয়োজন মতো অন্যান্য বিভাগে পাঠানো হচ্ছে। যাদের জিবি হাসপাতালে স্থানান্তর প্রয়োজন রয়েছে তাদেরকে জিবি হাসপাতালে স্থানান্তর করে দেওয়া হচ্ছে। বাকিদের চিকিৎসা পরিষেবা দেওয়া হচ্ছে টি.এম.সি থেকে।
তিনি আরও জানান ৩ মে পর্যন্ত টি.এম.সি-র বহিঃবিভাগ থেকে বিনামূল্যে চিকিৎসা পরিষেবা প্রদান করা হবে রাজ্য সরকারের সিদ্ধান্ত অনুযায়ী। টি.এম.সি-র বহিঃবিভাগ থেকে বিনামূল্যে চিকিৎসা পরিষেবা প্রদান করা হলেও রোগীদের হাঁসপাতাল থেকে কোন ধরনের ঔষধ সরবরাহ করা হচ্ছে না। তবে কেউ চাইলে হাসপাতালের সামনে থাকা জেনেরিক মেডিসিনের কাউন্টার থেকে ঔষধ ক্রয় করতে পারছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য