About Me

header ads

লকডাউনে অভিনব উদ্যোগ শান্তির বাজার থানার!


ডেস্কও ব্যুরোঃ  লকডাউন অমান্যকারিদের অভিনব কায়দায় সচেতন করতে মাঠে নামলো শান্তির বাজার থানার পুলিশ। সমগ্র বিশ্বজুরে চলছে করুনা ভাইরাসের মহামারি। এই মহামারি থেকে সকলকে রক্ষার জন্য সমগ্র দেশজুরে লকডাউন প্রক্রিয়া চালু করা হয়েছে।
এই লকডাউন চলাকালিন সময়ে সকলকে প্রয়োজন ছারা ঘর থেকে বের না হবার জন্য বিশেষ আহব্বান জানানো হয়। কিন্তু শান্তিরবাজারের অধিকাংশ লোকজন তা মানতে নারাজ। প্রসাশনকে তোয়াক্কা না করেই প্রতিদিন নানান অজুহাত দেখিয়ে বাজারে এসে ভীড় জমায়।
শান্তিরবাজার আরক্ষা প্রশাসন এই ব্যাপারে কঠোর পদক্ষেপ গ্রহন করেও কাজের কাজ কিছুই হয়নি। লোকজনদের ভালোভাবে বুঝিয়ে বলার পরও সকলে প্রসাশনকে তোয়াক্কা না করে নিজেদের খুশিমতো চলছে। তাই এই সকল লোকজনদের বুঝানোর জন্য অভিনব কায়দা অবলম্বন করেছে শান্তির বাজার আরক্ষা প্রসাশন।
শনিবার অন্যান্য দিনের ন্যায় শান্তির বাজার থানার নিচে যানবাহন চেকিং এ বসে আই পি এস অক্ষয় প্রহল্লাদ কুন্ডে ও শান্তিরবাজার থানার ওসি সুব্রত চক্রবর্তী। তাদের নেতৃত্বে বিনা কারনে বাজারে আগত লোকজনদের আটক করে ফুল, মিষ্টি ও ধূপ দিয়ে পূজা করা হয়। এই প্রয়াস সম্পর্কে শান্তির বাজার থানার ওসি সুব্রত চক্রবর্তী জানান যেহেতু লোকজন তাদের কথা শুনছেননা তাই তারা পূজার মাধ্যমে লকডাউন অমান্যকারিদের সচেতন করতে চাইছেন। এখন দেখার বিষয়  এই পূজার পর শান্তির বাজারের লোকজন কতটুকু সচেতন হন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য