About Me

header ads

উনকোটি জেলার বিভিন্ন সমস্যার সমাধানে তৎপর জেলা প্রশাসন!

ডেস্কও ব্যুরোঃ লকডাউন চলাকালীন পরিস্থিতিতে শহরের বাজার গুলি সরকারি নির্দেশ মেনে চললেও গ্রামীণ এলাকাতে প্রতিনিয়ত বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হচ্ছে ক্রেতা বিক্রেতাদের। তৈরি হচ্ছে অনভিপ্রেত ঘটনা।

কৈলাশহর এর শহর উত্তরাঞ্চলের বাবুর বাজার ও টিলা বাজার এলাকায় সমস্যা সমাধানের জন্য শুক্রবার কৈলাশহর মহকুমা শাসক শান্তি রঞ্জন চাকমা পরিদর্শনে যান। স্থানীয় সমস্যাগুলি সমাধানের জন্য এগিয়ে আসেন কৈলাশহর এর বিধায়ক মবস্বর আলী, জেলা কংগ্রেস সভাপতি মুহাম্মদ বদরুজ্জামান। টিলাবাজার ও বাবুর বাজারের এই সমস্যাগুলি সমাধানের জন্য বেশ কয়েকটি পদক্ষেপ গ্রহণ করা হয় মহকুমা প্রশাসনের পক্ষ থেকে। বাজারের নির্দিষ্ট স্থান  পরিবর্তন করার পাশাপাশি সকাল-বিকাল দুবেলা বাজারের জন্য নির্দিষ্ট সময় বেঁধে দেওয়া হয়। পাশাপাশি দোকান খোলার ক্ষেত্রে কিছু বিধিনিষেধ আরোপ করা হয়। এ ব্যাপারে কৈলাশহর এর বিধায়ক বলেন সরকারি উদ্যোগের পাশাপাশি প্রত্যেককে নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। সরকারি নির্দেশ ও বিধি নিষেধ গুলি কোনোভাবেই অবহেলা করা যাবে না।

পাশাপাশি জেলা কংগ্রেস সভাপতি মোঃ বদরুজ্জামান স্বাস্থ্য দপ্তরের নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করার জন্য অনুরোধ করেন এলাকাবাসীকে। এই ভয়াবহ বিপর্যয় থেকে একমাত্র সচেতনতাই রক্ষা করতে পারবে বলেও তিনি অভিমত ব্যক্ত করেন। পাশাপাশি বাজার স্থানান্তরের ক্ষেত্রে অস্থায়ী শেড  নির্মাণ করে দেওয়ার দাবি জানান মহকুমা শাসকের কাছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ