About Me

header ads

জম্মু-কাশ্মীরে গুলির লড়াইয়ে নিহত জইশ কমান্ডার!


ডেস্কও ব্যুরোঃ জম্মু-কাশ্মীরে এনকাউন্টারে নিহত জইশ-এ-মহম্মদের কমান্ডার। উত্তর কাশ্মীরের সোপোরে জঙ্গিদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে ওই জইশ জঙ্গির মৃত্যু হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।
এলাকায় জঙ্গিরা লুকিয়ে রয়েছে, গোপন সূত্রে এ খবর পাওয়ার পরই মঙ্গলবার রাত থেকে সোপোরের আরামপোরা এলাকায় তল্লাশি অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনী। গোটা এলাকা ঘিরে ফেলা হয়। বুধবার সকালে ওই এলাকায় একটি বাড়ির মধ্য়ে ২-৪ জঙ্গির গতিবিধি টের পায় পুলিশ।
বুধবার সন্ধ্যায় পুলিশ নিশ্চিত করে জানায় যে এক জঙ্গির দেহ তারা উদ্ধার করেছে। এ প্রসঙ্গে জম্মু-কাশ্মীর পুলিশের মুখপাত্র জানিয়েছেন, সোপোরে গুলির লড়াইয়ে এক জইশ-এ-মহম্মদ জঙ্গির দেহ উদ্ধার করা হয়েছে। নিহত জঙ্গির নাম সাজাদ আহমেদ দার
জম্মু-কাশ্মীর পুলিশের তরফে টুইটারে জানানো হয়েছে, নিহত জঙ্গি একে সিরিজের রাইফেল, হ্যান্ড গ্রেনেড, পিস্তল চালনায় দক্ষ। সোশ্যাল মিডিয়ার মাধ্যামে দলের অন্যান্য সংগঠনের সঙ্গে যোগাযোগ রাখত সে। একাধিক জঙ্গি হামলার ঘটনার সঙ্গে যুক্ত ছিল সে।
সোপোরের এসএসপি জানিয়েছেন যে নিহত জঙ্গি ২ বছর আগে জঙ্গিদলে যোগ দিয়েছিল।বুধবার জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে নিরাপত্তা বাহিনীর এক কর্মী সামান্য জখম হয়েছেন। এখনও ওই এলাকায় অভিযান চলছে বলে জানানো হয়েছে।
উল্লেখ্য, গত সপ্তাহ থেকে উপতক্যায় গুলির লড়াইয়ে মোট ১০ জন জঙ্গির মৃত্য়ু হয়েছে। এ ঘটনায় ৫ সেনা জওয়ানও নিহত হয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ