About Me

header ads

লক ডাউনে চুরের উপদ্রব বাড়ছে রাজ্যে!


ডেস্কও ব্যুরোঃ লক ডাউনের মধ্যেও চোরের উপদ্রব অব্যাহত। রাজ্য জুড়ে লক ডাউন চলছে। বেশিরভাগ দোকানপাট বন্ধ। এই সুযোগে বন্ধ দোকান গুলিতে থাবা বসাল চোরের দল।
ঘটনা রাজধানীর আর.এম.এস চৌমুহনী এলাকায়। ঘটনার বিবরণে জানা যায় লক ডাউনে অত্যাবশ্যকীয় সামগ্রীর দোকান ব্যতীত অন্যান্য দোকান খোলা নিষিদ্ধ। তাই আর.এম.এস চৌমুহনী এলাকার বেশির ভাগ দোকান বন্ধ। আর এই বন্ধ দোকানে চুরির ঘটনা সংগঠিত করলো চোরের দল। দোকানের পিছন দিক দিয়ে চোর দোকানের অভ্যন্তরে প্রবেশ করে। এবং দোকানের ভিতর থেকে বিভিন্ন সামগ্রী নিয়ে চম্পট দেয়।
সামনে চৈত্র সংক্রান্তি। তাই দোকান পরিষ্কার করার জন্য রবিবার দোকানের মালিক দোকানে আসেন। দোকানের সামনের দরজা খুলে দেখতে পান দোকানের অভ্যন্তরে সবকিছু ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। সাথে সাথে তিনি পুলিশকে খবর দেন। পশ্চিম আগরতলা থানার পুলিশ ঘটনাস্থলে এসে ঘটনার তদন্ত শুরু করেন। দোকান মালিকের অভিযোগ আগেও দুই বার এই দোকানে চুরির ঘটনা সংগঠিত করেছে চোরের দল। প্রত্যেকবার দোকানের পিছন দিক দিয়ে চোর দোকানে প্রবেশ করেছে। তাই তিনি দোকানের পিছনে কংক্রিটের ওয়াল তুলতে চেয়েছিলেন। কিন্তু দোকানের পিছনের বাড়ির মালিক প্রতিবার বাধা দান করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য