About Me

header ads

প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা লোকজনদের সাথে আলাপচারিতায় গোমতী জেলার জেলা শাসক!


ডেস্কও ব্যুরোঃ গোমতী জেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা লোকজনদের সাথে কথা বললেন গোমতী জেলার জেলা শাসক তরুণ কান্তি দেবনাথ। গোমতী জেলায় ৪টি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টার রয়েছে।
৬ মার্চ উদয়পুরে প্রথম করোনা আক্রান্ত রোগী পাওয়ার পর দ্রুততার সাথে দুইটি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টার খুলা হয়। তার মধ্যে উপজাতি অতিথিশালায় কোয়ারেন্টাইনে রাখা হয়েছে সরাসরি করোনা আক্রান্ত রোগীর সংস্পর্শে আসা চার জনকে। অপরদিকে PRTI হোস্টেলে কোয়ারেন্টাইনে রাখা হয় আরও ৪০ জনকে।
প্রশাসনের পক্ষ থেকে তাদের জন্য খাবার সরবরাহ সহ সকল ধরনের ব্যবস্থা করা হয়েছে। সোমবার এই দুইটি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারে যান গোমতী জেলার জেলা শাসক তরুণ কান্তি দেবনাথ। নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে কথা বলেন কোয়ারেন্টাইনে থাকা লোকজনদের সাথে। তাদের সমস্যা ও সুবিধা অসুবিধার কথা মনোযোগ সহকারে শুনার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট আধিকারিকদের নির্দেশ দেন।
পরবর্তী সময় তিনি সংবাদ প্রতিনিধিদের জানান প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে যারা রয়েছে তাদের জন্য প্রশাসনের পক্ষ থেকে সকল ধরনের ব্যবস্থা করা হয়েছে। তথাপি জেলা শাসক হিসাবে ওনার দায়িত্ব রয়েছে। তাই তিনি কোয়ারেন্টাইনে থাকা লোকজনদের সাথে কথা বলতে এসেছেন।
কোয়ারেন্টাইনে যারা রয়েছে তারা প্রশাসনকে যথেষ্ট সহযোগিতা করছে। প্রশাসনের পক্ষ থেকে তাদের সুনির্দিষ্ট কিছু মোবাইল নাম্বার দিয়ে দেওয়া হয়েছে। যখনই তাদের কোন কিছুর প্রয়োজন হবে তারা এই নাম্বার গুলিতে ফোন করে জানাতে পারে। তবে কোয়ারেন্টাইনে যারা রয়েছে তাদের কবে ছাড়া হবে সেই বিষয়ে তিনি কিছু জানান নি। তিনি স্পষ্ট জানান মেডিক্যাল টিম সিদ্ধান্ত করবে তাদের কবে ছাড়া হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য