About Me

header ads

বুলন্দশহরে দুই সাধুকে ‘ভগবানের ইচ্ছায় পিটিয়ে হত্যা’!


ডেস্কও ওয়েব ডেস্কঃ মহারাষ্ট্রের পালঘরের স্মৃতি ফিকে হতে না হতেই উত্তরপ্রদেশের বুলন্দশহরে ফের সাধু হত্যার ঘটনা ঘটল। মন্দিরের ভেতরে পিটিয়ে হত্যা করা হল দুই সাধুকে। এই ঘটনায় ইতিমধ্যেই এক সন্দেহভাজন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। জানা যাচ্ছে, হত্যা করার সময় অভিযুক্ত ব্যক্তি নেশাগ্রস্ত অবস্থায় ছিল।

পুলিশ সূত্রে জানা গেছে বুলন্দশহরের অনুপশহর কোতওয়ালি এলাকায় পাগুনা গ্রামে এই ঘটনা ঘটেছে। গ্রামের একটি শিবমন্দিরের দেখভাল করতেন ওই দুই সাধু। মন্দির চত্বরেই তাঁরা থাকতেন। সোমবার গভীর রাতে যখন দুজনে ঘুমিয়েছিলেন সেই সময় তাঁদের পেটানো হয়। পরে তাদের পুলিশ জানিয়েছে নিহত দুই সাধু হলেন জগদীশ দাস (৫৫) এবং শের সিং।
বুলন্দশহরের এসএসপি সন্তোষ কুমার জানিয়েছেন, দুদিন আগে দানপাত্রের চিমটে খুলে চুরি করা নিয়ে ওই দুই সাধুর সঙ্গে মুরারি নামে এক ব্যক্তির ঝামেলা হয়। এরপর প্রতিশোধ নিতেই সাধুদের হত্যা করেছে মুরারি।
এদিন সকালে পাগুনা গ্রামে দুই সাধুর দেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। ভোরে মাঠের পাশেই নেশাগ্রস্ত অবস্থায় অর্ধনগ্ন হয়ে ঘোরাফেরা করতে দেখা গিয়েছিল মুরারিকে। পুলিশ ঘটনাস্থল থেকে ২ কিলোমিটার দূরে মুরারিকে গ্রেফতার করে। পুলিশের দাবি, মুরারি নিজের দোষের কথা কবুল করেছে। জানিয়েছে, ঈশ্বরের ইচ্ছাতেই সে এই অপরাধ করেছে। তবে ধৃতের নেশা কাটলে ফের তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এই ঘটনায় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ দিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য