About Me

header ads

পারিবারিক বিবাদের জেরে খুন উত্তর জেলায়!

ডেস্কও ব্যুরোঃ দুুই ভাইয়ের মধ্যে উৎপন্ন বিবাদের কারণে নিজের প্রাণ হারাল এক ভাই। ঘটনা উত্তর জেলার কাঞ্চনপুর মহকুমার দশদা এলাকার।

জানা গেছে, দশদা আর ডি ব্লকের অন্তর্গত তৈছামা সংলগ্ন সতরুম পাড়া ১ নং ওয়ার্ডের বাসিন্দা শুক্রজয় রিয়াং ও বিষ্ণুপদ রিয়াং। গতকাল রাত ১০ টা নাগাদ দুই ভাইয়ের মধ্যে বিবাদ সৃষ্টি হয়।

আজ ভোর তিনটে নাগাদ বিষ্ণুপদ রিয়াং এর হাতে বড় ভাই শুক্রজয় রিয়াং প্রাণ হারায় বলে খবর ছড়িয়ে পড়ে গোটা মহকুমায়। কাঞ্চনপুর থানার ওসি শ্রী পরিতোষ দাস এক সাক্ষাৎকারে এ বিষয়ে জানান যে,  আজ সকাল ৭ টা থেকে ৮ টা নাগাদ এই সংবাদটি তাঁর কাছে আসে। তিনি মহকুমা পুলিশ আধিকারিক শ্রী বিক্রমজীৎ শুক্ল দাসকে এ ব্যাপারে অবগত করেন এবং সাথে সাথেই এসআই শ্রী সুপ্রীতম দে ও বিশাল পুলিশ বাহিনী সহ সকলে ঘটনাস্থলে উপস্থিত হন। সেখানে গিয়ে বাড়ির পাশে থেকে শুক্রজয় রিয়াং এর মৃতদেহ টি উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

বড় ভাইয়ের হত্যার দায়ে ছোটভাই বিষ্ণুপদ রিয়াংকে গ্রেপ্তার করে কাঞ্চনপুর থানায় ২০২০/১২ নং ধারায় একটি মামলা নেওয়া হয়। জানা গেছে, একটি কুড়াল দিয়ে হত্যা করা হয়েছিল শুক্রজয় রিয়াংকে। গোটা এলাকায় বর্তমানে শোকের ছায়া নেমে এসেছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ