About Me

header ads

রিক্সা শ্রমিকদের জন্য সরকার বিশেষ প্যাকেজের ব্যবস্থা করেছে: রতন লাল নাথ!

করোনা ভাইরাস মোকাবেলায় রাজ্য জুড়ে লক ডাউন লাগু রয়েছে। কিন্তু এই লক ডাঊনকে উপেক্ষা করে বৃহস্পতিবার বহু মানুষ রাস্তায় বেরিয়ে পড়ে। রাজধানীর বিভিন্ন বাজার গুলির সামনে দেখা যায় রিক্সা সহ দ্বি-চক্র যানের ভিড়। এই বিষয়ে মন্ত্রী রতন লাল নাথ নিজের প্রতিক্রিয়ায় জানান রিক্সা শ্রমিকদের আর্থিক সমস্যা রয়েছে। তাই রাজ্য সরকার বিশেষ প্যাকেজের ব্যবস্থা করেছে।

রিক্সা শ্রমিকদের উদ্দেশ্যে তিনি বলেন রোজগার করা পরিবারের সদস্যদের জন্য। কিন্তু নিজেই যদি বেচে না থাকে তাহলে কি লাভ। তাই অপ্রয়োজনে বাড়ি থেকে বের না হওয়ার জন্য রিক্সা শ্রমিকদের প্রতি আহ্বান জানান তিনি। রিক্সা শ্রমিকদের পাশাপাশি তিনি সাধারন জনগণের প্রতি আহ্বান জানান সকলে সতর্ক থাকুন। মন্ত্রী রতন লাল নাথ জানান যারা অপ্রয়োজনে বাড়ি থেকে বের হয়েছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে। প্রশাসন কঠোর ব্যবস্থা গ্রহণ করবে। সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য প্রশাসন ব্যবস্থা করেছে।

শহরের গলি গলি সবজী বিক্রয়ের ব্যবস্থা করা হয়েছে। আরও ১২ দিন যদি অতিক্রম করা যায় তাহলে এই দেশের ও রাজ্যের মানুষ বেচে যাবে। এই ১২ দিন সকলের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই সকলকে ভিড় এড়িয়ে চলার আহ্বান জানান মন্ত্রী রতন লাল নাথ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য