About Me

header ads

পর্যাপ্ত নিরপত্তা সামগ্রী না পেয়ে ক্ষোভ দেখায় স্বাস্থ্য কর্মী ও সেবিকারা।


ডেস্কও ব্যুরোঃ জিবি হাসপাতালে রোগীদের সুবিধা প্রদান করতে গিয়ে পর্যাপ্ত নিরপত্তা সামগ্রী না পেয়ে ক্ষোভ  দেখায় স্বাস্থ্য কর্মী ও সেবিকারা। তাদের বক্তব্য এই সময় তারা মানুষের স্বার্থে কাজ করে যাচ্ছেন। অথচ তাদের নিজেদের জন্য নিরাপত্তা সংক্রান্ত বিষয় নিয়ে কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নিচ্ছে না।
PPE- পর্যাপ্ত পরিমাণে পাচ্ছে না বলে অভিযোগ । মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস সহ অন্যান্য সামগ্রী সঠিক ভাবে তাদের দেওয়া হচ্ছে না। এর উপর দপ্তরে কোন কাজে গেলে তাদের সঙ্গে দুর্ব্যহার করা হচ্ছে। এই পরিস্থিতিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বার বার জানানো হয়েছে। তাদের নিরাপত্তার কথা বিবেচনা করে দ্রুত প্রয়োজনীয় সামগ্রী তাদের জন্য প্রদান করার দাবি জানিয়েছে স্বাস্থ্য কর্মী ও সেবিকারা।
এই ক্ষেত্রে সামগ্রী আনতে তারা নির্ধারিত কক্ষ্যে গেলে হাসপাতালের এক কর্মী তাদের সঙ্গে দুর্ব্যহার করছে বলে অভিযোগ। নিয়মত এক জন কর্মী না থাকায় অন্যান্য সামগ্রী আনতে অসুবিধা হচ্ছে তাদের। এরই পরিপ্রেক্ষিতে বুধবার স্বাস্থ্য কর্মী ও সেবিকারা জিবি হাসপাতাল কর্তৃপক্ষ্যের সঙ্গে কথা বলেন। অবিলম্বে পরিষেবা স্বাভাবিক রাখতে এই বিষয়ে দৃষ্টি দেওয়ার দাবি জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ